নারী উদ্যোক্তা ও লেখক আয়শা আক্তারের শুভ জন্মদিন আজ: সকলের কাছে দোয়া কামনা

0
155

জাতীয় লেখক কল্যাণ পরিষদ পাঠাগারের সভাপতি ও নারী উদ্যোক্তা আয়শা আক্তারের শুভ জন্মদিন আজ ২ জানুয়ারি শনিবার। নতুন বছরে নতুনত্বে উজ্জীবিত হয়ে আলোকিত মানুষ সমাজের একজন উন্নয়ন কর্মী হিসেবে আয়শা আক্তার মানবিক গুণাবলী দিয়ে মানুষের সেবায় কাজ করে চলেছেন অবিরত। লেখালেখির জন্য বাংলাদেশ মিডিয়া ইনস্টিটিউট থেকে পেয়েছেন সম্মাননা এওয়ার্ড। সফলতার সাথে বিভিন্ন প্রশিক্ষণের মাধ্যমে নিজেকে গড়ে তুলতে কঠোর সাধনা করে চলেছেন তিনি।

মোঃ আবুল হোসেন ও রাহেলা বেগম দম্পতির আদরের কন্যা আয়শা আক্তার একজন শব্দ সৈনিকই নন। তিনি জ্ঞান অর্জন চরিত্র গঠনের লক্ষ্যে আলোকিত মানুষ গড়তে গড়ে তুলেছেন একটি পাঠাগার। পাঠাগারটি সরকারি গণগ্রন্থাগারের তালিকাভুক্ত এবং নারায়ণগঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ের এনজিও এনলিস্টেট।

তিনি কবি সাহিত্যিক ও সৃজনশীল লেখকদের জন্য আন্তরিক ভালোবাসায় তাদের পাশে সবসময় রয়েছেন। বর্তমানে করোনা ভাইরাস পরিস্থিতিতে গরীব অসহায় মানুষের সেবায় জরুরী খাদ্য সামগ্রী ও সচেতনতা মূলক বিভিন্ন সুরক্ষা সামগ্রী বিতরণ করেছেন। নারী নির্যাতন প্রতিরোধে তার ভূমিকা অপরিসীম। নারী উদ্যোক্তা তৈরি ও নারী উন্নয়নে যথেষ্ট কাজ করে চলেছেন তিনি।

আয়শা আক্তার এর স্বামী এম এ মান্নান ভূঁইয়া একজন সাংবাদিক ও সমাজসেবক। দাম্পত্য জীবনে আয়শা আক্তার ২ কন্যা সন্তানের জননী। স্বামীর আন্তরিক ভালোবাসা ও সহযোগিতায় এগিয়ে যাচ্ছেন আপন গতিতে। মানবতার দিশারী হয়ে সকলের ভালোবাসা ও দোয়া চেয়েছেন তিনি। 

নারী উদ্যোক্তা ও উন্নয়ন কর্মী আয়শা আক্তারের শুভ জন্মদিনে আন্তরিক শুভেচ্ছা জ্ঞাপন করেছেন জাতীয় লেখক কল্যাণ পরিষদ পাঠাগারের নেতৃবৃন্দ ও মানব কল্যাণ পরিষদ সহ একুশের কাগজ ডটকম অনলাইন নিউজ পোর্টালের সাংবাদিকগণ। আয়শা আক্তারের শুভ জন্মদিনে সুহৃদ ও শুভানুধ্যায়ীরা বলেন, আজকের দিনটা ভরে উঠুক ভালবাসা আর উৎসাহে , আশা করছি সব প্রিয়জনেরা পাশেই আছে। জীবনে আরো উন্নতি ,সৌভাগ্য ,ঐশ্বর্য আসুক এই কামনাই করি। শুভ জন্মদিন। 

আপনার মতামত লিখুন :