ইয়ুথ কাউন্সিল অব বাংলাদেশের তৃতীয় বর্ষপূর্তি উদযাপন করলো নারায়ণগঞ্জের মানব কল্যাণ পরিষদ

0
139

ইয়ুথ কাউন্সিল অব বাংলাদেশের তৃতীয় বর্ষপূর্তি উদযাপন করেছে নারায়ণগঞ্জ জেলার সফল ও শ্রেষ্ঠ সংগঠন মানব কল্যাণ পরিষদ। নারায়ণগঞ্জ শহরের প্রাণকেন্দ্র চাষাড়ায় ২ জানুয়ারি বিকেলে মানব কল্যাণ পরিষদ মিলনায়তনে ইয়ুথ কাউন্সিল অব বাংলাদেশের তৃতীয় বর্ষপূর্তি উদযাপন করা হয়েছে।

মানব কল্যাণ পরিষদ চেয়ারম্যান ও ইয়ুথ কাউন্সিল অব বাংলাদেশের নারায়ণগঞ্জ জেলা প্রধান এম এ মান্নান ভূঁইয়ার সভাপতিত্বে আলোচনা সভায় জেলা সমন্বয়কারী মোঃ নিজাম উদ্দিন স্বাগত বক্তব্য রাখেন। সভায় আরো বক্তব্য রাখেন বাংলাদেশ মানবাধিকার ফাউন্ডেশনের নারায়ণগঞ্জ জেলা সভাপতি মোঃ আব্দুস সালাম বেপারী, রোটারী ক্লাব অব ফতুল্লার প্রেসিডেন্ট শহীদুল আলম বাপ্পী, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মুজিবুর রহমান, নারী উদ্যোক্তা আয়শা আক্তার, কম্পিউটার ইঞ্জিনিয়ার আকবর হোসেন সুমন, বিউটি এক্সপার্ট ইনসানা আক্তার, ব্লগার সানজিদা পান্না, সাংবাদিক ও যুব প্রতিনিধি মোঃ শামীম, ইউসুফ আলী প্রধান, ফটোগ্রাফার উমর ফারুক, বিশ্ববিদ্যালয় পড়ুয়া ছাত্রী সুলতানা পারভীন বিথী, সমাজকর্মী শিপন ও কবি এম আর সেলিম প্রমূখ।

আর্ত মানবতার সেবায় সামাজিক উন্নয়নে যুব কার্যক্রম আরো সুসংগঠিত করতে আহ্বান জানান বক্তারা। সভায় আনন্দ বিনোদনে সামাজিক বন্ধনে বন্ধুত্বের আড্ডায় কেক কেটে এবং সমাজকর্মীদের উপহার তুলে দেন অতিথিবৃন্দ।

উল্লেখ্য যে, যুব নেতৃত্ব বিকাশের মানসে ২০১৭ সালের পহেলা জানুয়ারি প্রতিষ্ঠিত হয় ইয়ুথ কাউন্সিল অব বাংলাদেশ। অনুষ্ঠানে কবি এম আর সেলিম ও নারী উদ্যোক্তা আয়শা আক্তার কে উজ্জীবিত ভাবে সক্রিয় হয়ে সামাজিক কাজ করায় আন্তরিক ভালোবাসায় শুভেচ্ছা উপহার দেয়া হয়। পরিশেষে আনন্দ বিনোদনে জাঁকজমকপূর্ণ ভাবে কেক কেটে উৎসবের তাৎপর্য তুলে ধরে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

আপনার মতামত লিখুন :