রোটারী ক্লাব অব নারায়ণগঞ্জ রিভার সিটি ও শাসনগাঁও সেতু বন্ধন পাঠাগারের শীতবস্ত্র বিতরণ

0
152

নারায়ণগঞ্জের ফতুল্লা থানাধীন শাসনগাঁও দেওয়ানবাড়ী এলাকায় ২রা জানুয়ারি দুপুরে রোটারি ক্লাব অব নারায়ণগঞ্জ রিভার সিটি ও শাসনগাঁও সেতু বন্ধন পাঠাগার এবং সমাজ কল্যাণ সংসদের উদ্যোগে গুণীজনদের সম্মাননা ও গরীব অসহায় মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়েছে।

আর্ত মানবতার সেবায় শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রযেক্ট চেয়ারম্যান জামান দেওয়ান পলিনের নেতৃত্বে অনুষ্ঠান সঞ্চালনা করেন রোটারিয়ান সালেহ মাহমুদ উজ্জ্বল। মানবিক অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন এনায়েত নগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আসাদুজ্জামান। প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন এনায়েতনগর ইউনিয়ন পরিষদের মহিলা মেম্বার রোজিনা বেগম, বঙ্গবন্ধু দুস্থ কল্যাণ ফাউন্ডেশনের সভাপতি মাহাবুব আলম, শিক্ষানুরাগী একে এম ইব্রাহিম ও মানব কল্যাণ পরিষদ চেয়ারম্যান এম এ মান্নান ভূঁইয়া প্রমূখ।

অনুষ্ঠানে শাসনগাও সেতু বন্ধন পাঠাগারের নতুন কমিটি ঘোষনা করে সমাজের বিভিন্ন স্তরের গুণী মানুষদের সম্মাননা স্বরুপ ক্রেষ্ট তুলে দেন অতিথীবৃন্দরা।

সেই সাথে মানবিক গুণাবলী দিয়ে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের জনপ্রিয় কাউন্সিলর মাকসুদুল আলম খোরশেদ, নারায়ণগঞ্জ রিভার সিটির প্রেসিডেন্ট মোহাম্মদ কামরুল সহ সংগঠনের নেতৃবৃন্দ ও অতিথীরা গরীব মানুষের মাঝে শীতবস্ত্র কম্বল তুলে দেন। এসময় কম্বল পেয়ে নারী পুরুষেরা দুহাত উঁচু করে দোয়া করে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রোটারিয়ান এম এ মান্নান, ফয়সাল আহমেদ দোলন, এডভোকেট জয়, ইব্রাহিম রাজু ও অন্যান্য।

আপনার মতামত লিখুন :