আড়াইহাজারে গৃহবধূকে ধর্ষণচেষ্টায় ৮ জনের বিরুদ্ধে মামলা

0
64

নারায়ণগঞ্জের আড়াইহাজারে এক গৃহবধূকে ধর্ষণচেষ্টার ঘটনায় মামলা হয়েছে। এতে পাঁচজনের নাম উল্লেখসহ আটজনকে আসামি করা হয়েছে। আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম মামলার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, নির্যাতিতা নারীর করা মামলা গ্রহণ করা হয়েছে। অভিযুক্তদের গ্রেফতারে পুলিশের অভিযান চলছে। এর আগে বুধবার (৬ জানুয়ারি) রাতে নির্যাতিতা গৃহবধূ বাদী হয়ে মামলাটি করেন।

মামলায় আসামি করা হয়েছে- উপজেলার পাঁচরুখী মাইজপাড়া এলাকার হুমায়ন কবির ডিপ্টির ছেলে আনাছ (২২), মনিরের ছেলে মোহাম্মদ আলী (২৮), নুরুল ইসলামের ছেলে রুবেল (৩৪), মৃত আব্দুল্লার ছেলে সাব্বির (২৫) ও মহব্বত আলীর ছেলে মঈন (২৩)।

মামলা সূত্রে জানা যায়, গত বছরের ২৬ সিসেম্বর বেলা ১১টার দিকে স্বামীর বাড়ি থেকে পাশের গ্রামে বাবা বাড়িতে যাচ্ছিলেন। আড়াইহাজার উপজেলার পাঁচরুখী মাইজপাড়া নামক এলাকায় একটি নির্জন স্থানে গেলে একা পেয়ে অভিযুক্তরা তাকে বিবস্ত্র করে মাটিতে ফেলে ধর্ষণের চেষ্টা চালায়।

এ সময় ওই নারীর চিৎকারে পাশের লোকজন এগিয়ে আসলে অভিযুক্তরা পালিয়ে যান। এ ঘটনায় স্থানীয় প্রভাবশালী মহলের চাপে আইনি সহযোগিতা নিতে পারছিলেন না তিনি। পরে স্থানীয় সাংবাদিকদের সহায়তায় থানায় গিয়ে মামলা করেন।

আপনার মতামত লিখুন :