জাতীয় যুব সংহতি বন্দর থানা আহ্বায়ক কমিটি গঠন

0
158

জাতীয় যুব সংহতি বন্দর থানা ৩১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করায় বন্দর আহ্বায়ক কমিটির পক্ষ থেকে নারায়ণগঞ্জ জেলা যুব সংহতি আহ্বায়ক সাইফুল ইসলাম বাহার, নারায়ণগঞ্জ মহানগর যুব সংহতি আহ্বায়ক হাজী মো, নোমান, নারায়ণগঞ্জ মহানগর যুব সংহতি সদস্য সচিব মাহমুদুল হাসান জনি সহ সকলের প্রতি কৃতজ্ঞতা শুভেচ্ছা জানিয়েছেন।

গতকাল বৃহস্পতিবার চাষাঢ়া বালুরমাঠ নারায়ণগঞ্জ জেলা জাতীয় যুব সংহতি অফিসে বন্দর থানা যুব সংহতি কমিটি ঘোষণা হয়। আহ্বায়ক মো: আশরাফুল ইসলাম রোমান, যুগ্ম আহ্বায়ক ফারুক হোসেন, আজাদ মিয়া, মোখলেছুর রহমান, আসলাম হোসেন, পনির হোসেন, মেজবাহ উদ্দিন মিঠু, জাহাঙ্গীর আলম, সদস্য সচিব কামরুল ইসলাম তোতা, সদস্য জাকির হোসেন, খোকন, মো, হযরত, এমদাদুল হক, শান্ত, পারভেজ, লাল মিয়া, রমজানুল ইসলাম ইমন, জয়, হৃদয়, অনিক সহ ৩১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়।

শুভেচ্ছা বক্তব্যে বন্দর থানা যুব সংহতি নব কমিটির আহ্বায়ক আশরাফুল ইসলাম রোমান বলেন আমাদের বন্দর কমিটি ঘোষণা করায় আমিও আমার সহযোদ্ধারা খুবই আনন্দিত ও কৃতজ্ঞ জেলা ও মহানগর কমিটির প্রতি আমি আমার সর্বোচ্চটুকু দিয়ে এই কমিটির হাল ধরে রাখবো কারন স্বাধীনতা অর্জনের চেয়ে রক্ষা করা কঠিন তাই সকলের প্রতি উদার্থ আহ্বান রইলো যুবকরা চাইলে সব পারে আমরা আমাদের কর্মকাণ্ডের মাধ্যমে তুলে ধরবো ইনশাআল্লাহ।

আপনার মতামত লিখুন :