হ্যাপি ফ্রেন্ডশিপ ক্লাবের উদ্যােগে পথশিশুদের মাঝে শীতবস্ত্র বিতরণ

0
215

উষ্ণতার ছোঁয়ায় মানবতার সেবায়, মনবতাবোধ জাগ্রত হউক বিবেকের তাড়নায়, একটি বস্তু করুন দান কষ্টের হউক অবসান। কেউ না কেউ তাকিয়ে আছে আপনি এগিয়ে আসবেন বলে আসুন শীতার্ত মানুষের পাশে দাঁড়াই। এই স্লোগানকে সামনে রেখে ৮ জানুয়ারি সকাল ১১ টায় নারায়ণগঞ্জ লঞ্চ ঘাটে হ্যাপী ফ্রেন্ডশিপ ক্লাবের উদ্যােগে ও স্বপ্নছোয়া পথশিশু মানব কল্যাণ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা হাইউল হাবীবের সহযোগিতায় ৫০ জন পথশিশুদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

শীতবস্ত্র বিতরণকালে অংশ গ্রহণ করেন হ্যাপী ফ্রেন্ডশিপ ক্লাবের উপদেষ্টা আইরিন জাহান, হ্যাপী ফ্রেন্ডশিপ ক্লাবের সভাপতি মো. হাবিবুর রহমান, হ্যাপি ফ্রেন্ডশিপ ক্লাবের সিনিয়র সহ-সভাপতি আজহারুল ইসলাম বাবু, হ্যাপি ফ্রেন্ডশিপ ক্লাবের সাধারণ সম্পাদক এম ডি কবির হোসেন , সাংগঠনিক সম্পাদক জিয়ারুল ইসলাম, ক্রীড়া বিষয়ক সম্পাদক এ এইচ জোবায়ের, সদস্য প্রান্তি ইসলাম, মীম ইসলাম সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

এসময়ে পথশিশুদের মাঝে শীতবস্ত্র বিতরণে কালে বক্তব্য রাখেন হ্যাপি ফ্রেন্ডশিপ ক্লাবের সাধারণ সম্পাদক এম ডি কবির হোসেন বলেন পৃথিবীর ইতিহাসে আজকে যারা বিখ্যাত তাদের অধিকাংশই মাঠ থেকে উঠে আসা তাই পথশিশুদের উদ্দেশ্য করে বলেন বিশ্ব বিখ্যাত ফুটবল খেলোয়াড় কালো মানিক প্লে তিনি কিন্তু রাস্তা থেকেই উঠে আসা, নেপোলিয়ন একট বলেছেন তোমরা আমাকে একটি শিক্ষিত মা দাও আমি তোমাদের শিক্ষিত সমাজ দিবো, তাই তোমরা পড়াশোনর প্রতি মনোোযোগী হও এটাই আমার প্রত্যাশা।

আপনার মতামত লিখুন :