করোনা ভাইরাস ও ডেঙ্গু প্রতিরোধে সাংবাদিকদের সাথে ওরিয়েন্টেশন সিভিল সার্জন কার্যালয়ের

0
123

করোনার লক্ষন, প্রতিকার, ভেকসিন ও ডেঙ্গু নিয়ে নারায়ণগঞ্জ সিভিল সার্জন কার্যালয়ে সাংবাদিকদের সাথে ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয়। রবিবার সকাল সাড়ে ১১টায় নারায়ণগঞ্জের বিভিন্ন গণমাধ্যমে কর্মরত সাংবাদিকদের নিয়ে এ ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয়।
নারায়ণগঞ্জ সদর উপজেলা স্বাস্থ্য ও পরিকল্পনা কর্মকর্তা ডাঃ জাহিদুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা সিভিল সার্জন ডাঃ মোঃ ইমতিয়াজ আহম্মেদ, সিনিয়র স্বাস্থ্য শিক্ষা কর্মকর্তা মোঃ আমিনুল হক।
ওরিয়েন্টেশনে সাংবাদিকদের সাথে করোনার লক্ষন, প্রতিকার, ভেকসিন ও ডেঙ্গু নিয়ে বর্তমান পরিস্থিতির উপর আলোচনা করা হয় এবং ডেঙ্গু প্রতিরোধে সকলকে বাড়ির আশপাশে সকল স্থানে জমে থাকা পানি ও পাত্র অপসানের জন্য অবগত করা হয়।
তিনি আরো বলেন, বর্তমান বিশ্বের সবচাইতে বড় সমস্যা হচ্ছে করোনা ভাইরাস (কোভিড ১৯)। গত প্রায় ১০ মাসে সারা বিশ্বের অসংখ্য মানুষ এই রোগে আক্রান্ত হয়েছে আবার অনেকে মারা গিয়েছে। বর্তমানেও আমরা সমস্যার মোকাবেলা করছি। আমাদের সবাইকে আরো বেশি সর্তক হতে হবে। সকল ধরনের জনসমাগম স্থান ও সমাবেশ এড়িয়ে চলতে হবে।
এসময় উপস্থিত ছিলেন, আনন্দ টেলিভিশনের জেলা প্রতিনিধি সৈয়দ আল সিফাত লিংকন, একুশের কাগজের সম্পাদক এম এ মান্নান ভুইয়া, লাইভ নারায়ণগঞ্জের সম্পাদক কামাল হোসেন, দৈনিক ইত্তেফাকের ফটো সংবাদিক তাপস সাহা, ডেইলী নারায়ণগঞ্জ এর বার্তা সম্পাদক শেখ মনির হোসেন, দৈনিক রুদ্রবার্তার সম্পাদক শাহআলম তালুকদার, খবর নারায়ণগঞ্জ এর প্রকাশক জাহিদ হোসেন, রয়েল টেলিভিশনের নারায়ণগঞ্জ প্রতিনিধি সাজু হোসেন,  খবর নারায়ণগঞ্জের ফটো সংবাদিক মশিউর রহমান, চ্যানেল টি ওয়ানের নারায়ণগঞ্জ প্রতিনিধি শরিফুল ইসলাম সুমন, সাংবাদিক জাহাঙ্গীর হোসেন, দৈনিক ডেসটিনির জেলা প্রতিনিধি মাহফুজুর রহমান, দৈনিক অগ্রবানী পত্রিকার রির্পোটার আশিক, প্রেস নারায়ণগঞ্জের স্টাফ রির্পোটার সৌরভ হোসেন প্রমূখ।

আপনার মতামত লিখুন :