সিরিজ শুরুর আগে করোনা পজিটিভ ক্যারিবীয় লেগস্পিনার

0
157

বিমানে চড়ার আগে করোনা পরীক্ষা দিয়েই এসেছিলেন। তাতে নেগেটিভ এসেছিল ওয়েস্ট ইন্ডিজ লেগস্পিনার হেইডেন ওয়ালশ জুনিয়রের। কিন্তু বুধবার ঢাকায় করোনা পরীক্ষায় পজেটিভ হিসেবে ধরা পড়েছেন তিনি। একবার নয়, দ্বিতীয়বার পরীক্ষাতেও পজেটিভই এসেছে।

গত ১০ জানুয়ারি বাংলাদেশে পা রাখার পর থেকে ওয়েস্ট ইন্ডিজের প্রত্যেক খেলোয়াড় আইসোলেশনেই ছিলেন। ফলে তারা কেউ কারও সংস্পর্শে আসেননি। বুধবার থেকে অনুশীলনের অনুমতি পেয়েছে ক্যারিবীয়রা। তার আগে করোনা পরীক্ষায় পজেটিভ হন হেইডেন ওয়ালশ।

হেইডেনের মধ্যে এমনিতে করোনার কোনো উপসর্গ ছিল না। তবে দুইবারের পরীক্ষায় যেহেতু পজেটিভ এসেছে, তাই তাকে আরও কয়েকদিন আইসোলেশনে রাখার সিদ্ধান্ত হয়েছে। ক্যারিবীয় দলের ফিজিশিয়ান ডা. প্রেমানন্দ সিংয়ের তত্ত্বাবধানে চিকিৎসা চলবে এই লেগস্পিনারের।

ফের দলের সঙ্গে যোগ দিতে হলে করোনামুক্ত হয়ে দুটি পরীক্ষা নেগেটিভ হতে হবে হেইডেনকে। ২০ জানুয়ারি থেকে শুরু ওয়ানডে সিরিজ। তিন ম্যাচের সিরিজটিতে তাই খেলা হচ্ছে না তার।

ওয়েস্ট ইন্ডিজ দলের বাকি সদস্যরা সবাই করোনা নেগেটিভ হয়েছেন। ১১ দিনের মধ্যে তাদের চারবার করোনা পরীক্ষা দিতে হলো।

২৮ বছর বয়সী হেইডেন ওয়েস্ট ইন্ডিজের হয়ে ১০টি ওয়ানডে আর ১৭টি টি-টোয়েন্টি খেলেছেন। ওয়ানডেতে ১২ আর টি-টোয়েন্টিতে তার নামের পাশে ১১ উইকেট।

আপনার মতামত লিখুন :