রূপগঞ্জে কাভার্ডভ্যান চাপায় দুই স্বেচ্ছাসেবক লীগ নেতা নিহত

0
61

নারায়ণগঞ্জের রূপগঞ্জে কাভার্ডভ্যান চাপায় মোটরসাইকেল আরোহী দুই স্বেচ্ছাসেবক লীগ নেতা নিহত হয়েছেন। এ ঘটনায় কাভার্ডভ্যানের চালক ও হেলপারকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) বিকেলে উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের সাওঘাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মোবারক হোসেন (৪২) উপজেলার ভুলতা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও স্থানীয় মর্তুজাবাদ এলাকার আবুল হাসেম মিয়ার ছেলে। অপরজন একই ইউনিয়নের স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি করিম হোসেন (৫১)।

স্থানীয় প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ভুলতা পুলিশ ফাঁড়ির ইনচার্জ আনিছুর রহমান জানান, বৃহস্পতিবার বিকেলে মোটরসাইকেলে ভুলতা আসার সময় ঢাকা-সিলেট মহাসড়কের সাওঘাট এলাকায় নরসিংদীগামী একটি কাভার্ডভ্যান মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে মোটরসাইকেল আরোহী দুইজন গাড়ির নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যান।

কাঁচপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মনিরুজ্জামান জানান, মোবারক হোসেন ও করিম মোটরসাইকেলে ঢাকা-সিলেট মহাসড়ক দিয়ে সাওঘাট এলাকায় যাচ্ছিলেন। বিপরীত দিক থেকে আসা একটি কাভার্ডভ্যান তাদের ধাক্কা দেয়। এতে দুজনেই কাভার্ডভ্যানের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যান।

তিনি আরও জানান, এ ঘটনায় কাভার্ডভ্যানের চালক ও হেলপারকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে। পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

আপনার মতামত লিখুন :