এই বাংলাদেশে সন্ত্রাস, মাদক আর জঙ্গীবাদের কোন ঠাই নেই: আব্দুল হাই

0
69

নারায়ণগঞ্জ জেলা আওয়ামীরীগের সভাপতি এড. আব্দুল হাই বলেছেন, আর অল্প কয়েকদিনের মধ্যেই করোনার টিকা আমাদের দেশে আসছে। আর এ সকল কিছুর অবদান জননেত্রী শেখ হাসিনা। সকল প্রকার উন্নয়নে নারায়ণগঞ্জ -৪ আসনের সাংসদ শামীম ওসমান এই ফতুল্লা থানার আপামর জনসাধানের জন্য তার যথাসাধ্য চেষ্টা চালিয়েছেন। আমি আসা করবো এমনি ভাবে নারায়ণগঞ্জের ৫টি আসনের সকল এমপিরা দেশের চলমান উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে একযোগ কাজ করে দেশকে আরো এগিয়ে নিয়ে যাবে।

বুধবার (২০জানুয়ারী) সকালে সদর উপজেলার ফতুল্লার নাসিক ওসমান মেমোরিয়াল (নম) পার্কে ফতুল্লার নবগঠিত ফতুল্লা থানা আওয়ামীলীগ এর ৭৫ সদস্য বিশিষ্ট কমিটির পরিচিতি সভা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, বাংলাদেশ আওয়ামীলীগে আমরা যারা আছি তারা অত্যান্ত ঐক্যবদ্ধ। যে স্বাধীনতা বিরোধী চক্র বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সদস্যদেরকে হত্যা করেছিল, চাষাড়া বোমা হামলা করে যারা হত্যা করেচিল এবং ২১শে আগষ্ট গ্রেনেড হামলা চালিয়ে যে হত্যাযজ্ঞ চালিয়েছিল সেই চক্রটি আবারো মাথাচাড়া দিচ্ছে। তাদেরকে স্পষ্ট করে বলতে চাই কোন প্রকার চক্রান্ত করে এই বাংলাদেশে তাদের ঠাই নাই। সকল চক্রান্তকারীদেরকে অত্যান্ত কঠোরভাবে মোকাবেলা করা হবে। আমাদের একটাই কথা এই বাংলাদেশে সন্ত্রাস, মাদক আর জঙ্গীবাদের কোন ঠাই নেই।

তিনি আরো বলেন, নারায়ণগঞ্জের বর্তমান জেলা প্রশাসন অতীতের মতই আমাদের পাশে আছে এবং থাকবে। আমরা জনগণের ভোটে জয়লাভ করে নির্বাচিত হয়েছি। জনগনের মেনডেট নিয়েই আমরা রাজনীতি করি। তারা না চাইলে আমরা ক্ষমতায় থাকতে পারবো না। জননেত্রী শেখ হানিার নেতৃত্বে সামনের দিনগুলোতে উন্নয়নের এই ধারাবাহিকতায় আমরা উন্নত একটি রাষ্ট্রে পরিনত হবো।

ফতুল্লা থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ¦ এম. শওকত আলীর পরিচালায় উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি আলহাজ¦ এম সাইফুল্লাহ বাদল। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এড. আবু হাসনাত মোঃ শহিদ বাদল।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর যুবরীগের সভাপতি শাহাদাত হোসেন ভূইয়া সাজনু, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হক নিপু, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক শাহ নিজাম, বীর মুক্তিযোদ্ধা ওয়ারী মাহমুদ, ফতুল্লা ইউনিয়নের চেয়ারম্যান খন্দকার লুৎফর রহমান স্বপন, গোগনগর ইউনিয়নের (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান নূর হোসেন সওদাগর, এনায়েত নগর ইউনিয়নের চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, কাশিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আইয়ূব আলী, সাধারন সম্পাদক আব্দুস সাত্তার সহ ফতুল্লা থানা আওয়ামীরীগের ৭৫ সদস্য বিশিষ্ট নবগঠিত কমটির সদস্যগণ।

আপনার মতামত লিখুন :