ই’শা ছাত্র আন্দোলন নারায়নগঞ্জ মহানগরের আমেলা শুরা কমিটির শপথ গ্রহণ ও পরিচিতি সভা

0
126

ই’শা ছাত্র আন্দোলন নারায়নগঞ্জ মহানগর শাখার আয়োজেন আমেলা ও শুরা কমিটির শপথ গ্রহণ অধিবেশন-২০২১ এর পরিচিতি সভা অনুষ্ঠিত হয় ৷ মঙ্গলবার (২৬জানুয়ারী) বিকাল ৪টায় নগরীর ১নং রেল গেইটস্থ আইএসসিএ মিলনায়তনে ইশা ছাত্র আন্দোলন নারায়ণগঞ্জ মহানগর শাখার আয়োজনে নারায়ণগঞ্জ মহানগর শাখা কর্তৃক আয়োজিত নগর আমেলা ও শুরা কমিটির এ শপথ গ্রহণ এবং শুরা অধিবেশন-২০২১ অনুষ্ঠিত হয় ৷

“অধ্যয়নে বিস্তৃতি, আচরণে সৌহার্দ্য, ব্যক্তিত্বে পরিপক্কতা, পরিকল্পনায় দূরদর্শিতা, মেজাযে ‘দাঈ ইলাল্লাহ’ ও রুহানিয়্যাত চর্চার মধ্য দিয়ে হোক চূড়ান্ত বিপ্লবের ক্ষেত্র নির্মাণ”। এই প্রতিপাদ্যকে সামনে রেখে শুরু হচ্ছে ইশা ছাত্র আন্দোলন-২০২১ সেশনের এ পরিচিতি সভা অনুষ্ঠিত সম্পন্ন হয়।

নগরর সভাপতি এম. শফিকুল ইসলাম এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এইচ. এম. মিরাজুল ইসলাম এর সঞ্চালনায় নারায়ণগঞ্জ উক্ত অনুষ্ঠানে নগর সভাপতি এম. শফিকুল ইসলাম ২০২১ সেশনের মজলিসে আমেলা ও মজলিসে শুরার পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন।

নগর আমেলা ১৫ সদস্যরা হলেন, ১. সভাপতি এম. শফিকুল ইসলাম ২. সহ-সভাপতি- মুহাম্মাদ মেহেদি হাসান ৩. সাধারণ সম্পাদক এইচ. এম. মিরাজুল ইসলাম ৪. সাংগঠনিক সম্পাদক- মুহাম্মাদ ওমর ফারুক ৫. দাওয়াহ ও প্রশিক্ষণ সম্পাদক শেখ মুহাম্মাদ ইকবাল হুসাইন ৬. তথ্য গবেষণা ও প্রচার সম্পাদক এইচ. এম. শাহীন আদনান ৭. প্রকাশনা ও দপ্তর সম্পাদক মুহাম্মাদ শরিফুল ইসলাম ৮. অর্থ ও কল্যাণ সম্পাদক মুহাম্মাদ তারেক হাসান ৯. বিশ্ববিদ্যালয় সম্পাদক এইচ. এম. আব্দুর রাজ্জাক ১০. কওমী মাদরাসা সম্পাদক মুহাম্মাদ আবুল হাশেম ১১. আলিয়া মাদরাসা সম্পাদক এম. এম. জাহিদুল ইসলাম ১২. স্কুল ও কলেজ সম্পাদক মুহাম্মাদ মিজানুর রহমান ১৩. সাহিত্য ও সাংস্কৃতি সম্পাদক মুহাম্মাদ ইফতি আলম ১৪. সদস্য- মুহাম্মাদ মাহবুবুর রহমান ১৫. সদস্য মুহাম্মাদ খালেদ সাইফুল্লাহ সানভীর।

শুরা সদস্যের ১৬ জনের তালিকায় যারা রয়েছেন তারা হলেন, নোমান আহমাদ, মুহাম্মাদ আব্দুস সালাম, মুহাম্মাদ রমযান হুসাইন, মুহাম্মাদ মেহেদি হাসান, মুহাম্মাদ নাজমুল ইসলাম রাফিন ৬, মুহাম্মাদ আব্দুল্লাহ আল সাঈদ, মুহাম্মাদ কামরুল ইসলাম রিমন, মুহাম্মাদ ফজলুল করীম, মুহাম্মাদ হুমায়ুন কবীর, মুহাম্মাদ রাকিবুল হাসান, মুহাম্মাদ আনিছুর রহমান, মুহাম্মাদ আব্দুল কাদির, মুহাম্মাদ আবু বকর, মুহাম্মাদ শরিফুল ইসলাম, মুহাম্মাদ ওমর ফারুক, মুহাম্মাদ ফাহিম হুসাইন উক্ত

অনুষ্ঠানে এ সময় আরো উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়নগঞ্জ মহানগরের সংগ্রামী সভাপতি জননেতা মুহাম্মাদ নুর হোসেন, সেক্রেটারী জননেতা সুলতান মাহমুদ। বাংলাদেশ মুজাহিদ কমিটি নারায়ণগঞ্জ জেলার সম্মানিত ছদর মাওলানা মজিবুর রহমান, সাধারণ সম্পাদক মুফতি মাসুম বিল্লাহ, বাংলাদেশ কুরআন শিক্ষা বোড নারায়ণগঞ্জ জেলার সাধারণ সম্পাদক আলী হোসেন কাজল মাস্টার, সাবেক দায়িত্ব শীল সহ প্রমুখ।

আপনার মতামত লিখুন :