কনের গাড়িতে সাবেক প্রেমিকের হামলা, আহত বর-বরের মা

0
100

ময়মনসিংহে বরযাত্রীবাহী গাড়িতে হামলার ঘটনা ঘটেছে। এতে আহত হয়েছেন বর, বরের মা ও এক মামা। পরে অভিযান চালিয়ে দুই হামলাকারীকে আটক করেছে পুলিশ।

বুধবার (২৭ জানুয়ারি) নগরের শম্ভুগঞ্জ-নেত্রকোনা সড়কের মোদারপুর এলাকায় এ ঘটনা ঘটে।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মো. ফারুক হোসেন বলেন, ‘ময়মনসিংহ নগরীর কেওয়াটখালী এলাকার বাসিন্দা রেদোয়ান হুদা আজাদ। তিনি আনন্দমোহন সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাবেক যুগ্ম-আহ্বায়ক। তার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে তারাকান্দা উপজেলার দয়ারামপুর গ্রামের সুরাইয়া ইয়াসমিন রত্নার। সম্প্রতি তাদের মধ্যে মনোমালিন্য চলছিল। এরই একপর্যায়ে বিয়ের দাবিতে শনিবার প্রেমিক রেদোয়ানের বাড়িতে অবস্থান নেন রত্না। পরে পারিবারিকভাবে তাদের বিয়ে হয়। বুধবার আনুষ্ঠানিকভাবে বউ তুলে আনার কথা ছিল।’

দুপুরে বরযাত্রীবাহী গাড়ি শম্ভুগঞ্জ-নেত্রকোনা সড়কের মোদারপুর এলাকায় যেতেই গাড়ির গতিরোধ করে হামলা চালান মিনহাজ মিয়া নামের এক যুবক।

মিনহাজের সঙ্গে নববধূ রত্নার আগে প্রেমের সম্পর্ক ছিল। হামলায় আহত হন বর রেদোয়ান হুদা আজাদ, তার মা মাহমুদা বেগম ও মামা আজি জাহান।

স্থানীয়রা তাদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

ওসি (তদন্ত) মো. ফারুক হোসেন আরও বলেন, বরযাত্রীবাহী গাড়িতে হামলার ঘটনায় নাঈম ও সুজন নামে দুজনকে আটক করা হয়েছে। এখনো অভিযান চলছে।

আপনার মতামত লিখুন :