বন্দরে চাঁদা আদায়কালে হাতেনাতে গ্রেফতার ৩

0
112

নারায়ণগঞ্জের বন্দর থানার মদনপুর বাসস্ট্যান্ড এলাকায় চাঁদা আদায়কালে হাতেনাতে তিন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‌্যাব। রোববার (৩১ জানুয়ারি) দুপুর দেড়টার দিকে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- মো. আনোয়ার হোসেন (৩২), মো. গিয়াস উদ্দিন (৩২) এবং মো. আজিম হোসেন (৩০)। এ সময় তাদের কাছ থেকে চাঁদাবাজির নগদ ১ হাজার ৩০০ টাকা উদ্ধার করে র‌্যাব। র‌্যাব-১১-এর সদর দফতর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন র‌্যাব-১১-এর অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দিন চৌধুরী।

তিনি জানান, পলাতক আসামি মো. আনোয়ার হোসেনের নেতৃত্বে একটি চাঁদাবাজ চক্র দীর্ঘদিন ধরে নারায়ণগঞ্জের বন্দর থানার মদনপুর বাসস্ট্যান্ড এলাকায় যাত্রীবাহী বিভিন্ন পরিবহনের বাসচালক ও হেলপারদের গুরুতর আঘাতের ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে জোরপূর্বক বাসপ্রতি দৈনিক ৮০ থেকে ১০০ টাকা করে অবৈধভাবে চাঁদা আদায় করে আসছিল।

তিনি আরও জানান, গ্রেফতার আসামিরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে যে, তারা দীর্ঘদিন ধরে পলাতক আসামি মো. আনোয়ার হোসেনের নেতৃত্বে পরস্পর যোগসাজশে অবৈধভাবে মদনপুর বাসস্ট্যান্ড দিয়ে চলাচলরত বিভিন্ন পরিবহনের বাসচালক ও হেলপারদের গুরুতর আঘাতের ভয়ভীতি ও হুমকি দিয়ে জোরপূর্বকভাবে চাঁদা আদায় করে আসছিল। তাদের অত্যাচারে বাসচালকরা অতিষ্ঠ।

গ্রেফতারদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান জসিম উদ্দিন চৌধুরী।

আপনার মতামত লিখুন :