সাংবাদিক শহিদুল্লাহ রাসেল ও উজ্জ্বল হোসাইনের নেতৃত্বে নারায়ণগঞ্জ জেলা রিপোর্টার্স ইউনিটি

0
72

অত্যান্ত জাঁকজমকপূর্ণ ভাবে অনুষ্ঠিত হলো নারায়ণগঞ্জ জেলা রিপোর্টার্স ইউনিটির দ্বি-বার্ষিক নির্বাচন। নির্বাচনে সভাপতি পদে শহিদুল্লাহ রাসেল ও সাধারণ সম্পাদক পদে উজ্জল হোসাইন এবং সাংগঠনিক সম্পাদক পদে কাজী জহির রায়হান জয় লাভ করেছেন।

৫ ফেব্রুয়ারি শুক্রবার দুপুর ২টা থেকে বিকেল ৫টা পর্যন্ত নারায়ণগঞ্জ জেলা রিপোর্টার্স ইউনিটির অস্থায়ী কার্যালয়ে নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে দুটি প্যানেলের মধ্যে প্রতিদ্বন্ধিতা হয়। রাসেল-উজ্জল প্যানেল ও মনির-সায়েম প্যানেল।

নির্বাচনে বিজয়ী অন্যান্য প্রার্থীরা হলেন, সিনিয়র সহ-সভাপতি আনোয়ার হোসেন সজিব এবং কোষাধ্যক্ষ পদে যুগ্ম ভাবে জয় লাভ করেন গাফফার হোসেন লিটন ও জনি গোপ।

প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দ্বায়িত্ব পালন করেন রফিকুল্লাহ রিপন, নির্বাচন কমিশনার ছিলেন মোঃ জাহিদ হোসেন ও এম.আর জয়। নারায়ণগঞ্জ জেলা রিপোর্টার্স ইউনিটির নির্বাচন শেষে ফলাফল ঘোষনা করেন দৈনিক অগ্রবানী পত্রিকার সম্পাদক হারুন-অর-রশিদ।

এসময় আরো উপস্থিত ছিলেন দৈনিক অগ্রবানী প্রতিদিন পত্রিকার সম্পাদক স্বপন পোদ্দার, দৈনিক ইয়াদ পত্রিকার সম্পাদক মোঃ তোফাজ্জল হোসেনসহ বিভিন্ন গণমাধ্যমের সংবাদকর্মীবৃন্দ। এছাড়াও নির্বাচন চলাকালীন প্রশাসনের পক্ষ থেকেও বিশেষ সহযোগীতা করা হয়।

নির্বাচনে প্রাপ্ত ফলাফলে সভাপতি পদে শহিদুল্লাহ রাসেল ১৬ ভোট ও শেখ মোঃ মনির হোসেন ৪ ভোট, সাধারণ সম্পাদক পদে উজ্জল হোসাইন ১৫ ভোট ও সাইফুল ইসলাম সায়েম ৫ ভোট, সিনিয়র সহ-সভাপতি পদে আনোয়ার হোসেন সজিব ১৪ ভোট ও মোজাম্মেল হোসেন লিটন ৬ ভোট, সাংগঠনিক সম্পাদক পদে জহির রায়হান ১৭ ভোট ও শরীফুল ইসলাম সুমন ৩ ভোট, কোষাধ্যক্ষ পদে জনি গোপ ১০ এবং গাফফার হোসেন লিটন ১০ ভোট পেয়ে নির্বাচিত হন।

সকলকে বিজয়ীদের তাৎক্ষণিকভাবে শুভেচ্ছা ও অভিনন্দন জানান উপস্থিত সাংবাদিকরা।

আপনার মতামত লিখুন :