বার কাউন্সিলের স্থগিত ৫ কেন্দ্রের লিখিত পরীক্ষা ২৭ ফেব্রুয়ারি

0
109

গত ১৯ ডিসেম্বর স্থগিত হওয়া বার কাউন্সিলের পাঁচ কেন্দ্রের আইনজীবী অন্তর্ভুক্তির লিখিত পরীক্ষা আগামী ২৭ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে।

রোববার (৭ ফেব্রুয়ারি) বার কাউন্সিলের সচিব (সিনিয়র জেলা ও দায়রা জজ, বার কাউন্সিল) মো. রফিকুল ইসলাম স্বাক্ষরিত এক নোটিশে এ তথ্য জানানো হয়।

২৭ ফেব্রুয়ারি সকাল ১০টা থেকে বেলা ২টা পর্যন্ত চার ঘণ্টাব্যাপী পরীক্ষা অনুষ্ঠিত হবে। পরীক্ষার জন্য নতুন করে কোনো অ্যাডমিট কার্ড ইস্যু করা হবে না। তার জন্য কোনো ফিও জমা দিতে হবে না। পরীক্ষার্থীরা নিজ নিজ অ্যাডমিট কার্ড নিয়ে হলে উপস্থিত হবেন। পরীক্ষার কেন্দ্র ও আসনবিন্যাস সংক্রান্ত তথ্য বার কাউন্সিলের ওয়েবসাইট থেকে জানা যাবে।

বাংলাদেশ বার কাউন্সিলের নোটিশে বলা হয়, ‘গত ১৯ ডিসেম্বর বাতিল করা মোহাম্মদপুর কেন্দ্রীয় কলেজ, মোহাম্মদপুর মহিলা কলেজ, বিসিএসআইআর উচ্চ বিদ্যালয়, সরকারি মোহাম্মদপুর মডেল স্কুল অ্যান্ড কলেজ এবং ঢাকা মহানগর মহিলা কলেজের স্থগিত হওয়া পরীক্ষা আগামী ২৭ ফেব্রুয়ারি সকাল ১০টা থেকে বেলা ২টা পর্যন্ত অনুষ্ঠিত হবে। পরীক্ষার্থীরা নিজ নিজ অ্যাডমিট কার্ড দিয়ে লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করবেন। নতুন কোনো অ্যাডমিট কার্ড ইস্যু করা হবে না এবং কোনো ধরনের নতুন ফি জমা দিতে হবে না।

আপনার মতামত লিখুন :