পছন্দের মানুষকে ভালোবাসার কথা জানাবেন যেভাবে

0
81

আজ ভ্যালেন্টাইন উইকের দ্বিতীয় দিন। প্রোপজ ডে। প্রতিবছর ৮ ফেব্রুয়ারি ‘প্রোপজ ডে’ পালিত হয়। এই বিশেষ এ দিনে প্রেমিক-প্রেমিকারা তাদের অনুভূতির কথা জানায়। অনেকে আবার বিয়ের প্রস্তাবও করে থাকেন প্রোপজ ডে তে।

যারা এখনো পছন্দের মানুষটিকে মনের কথা জানাতে পারেননি; তাদের জন্য মূলবান একটি দিন আজ। দেরি না করে আজই আপনার মনের কথা জানান। নিশ্চয়ই ভাবছেন কীভাবে প্রোপজ করবেন? চিন্তার কোনো কারণ নেই। রইল কিছু টিপস-

>> যেখানে প্রথম দেখা হয়েছিল; সেখানে আপনি সঙ্গী নিয়ে গিয়ে সারপ্রাইজ দিতে পারেন। স্মৃতিচারণের পর প্রোপজ করে ফেলুন। এমন স্থান নির্বাচন করুন যেটা খুব সুন্দর ও নিরিবিলি।

jagonews24

>> সামনাসামনি প্রোপজ করতে না পারলে চিঠি লিখে দিন প্রিয়জনকে। চিঠির মাধ্যমে আপনার সঙ্গীকে অনুভূতির কথা জানান। এতে প্রিয়জনও ইমপ্রেস হয়ে যাবে।

>> ক্যান্ডেল লাইট ডিনারে গিয়ে সঙ্গীকে প্রোপজ করতে পারেন। মোমবাতির আলো-আঁধারি পরিবেশ একেবারেই পারফেক্ট এ দিনটির জন্য।

>> প্রেমিকার সামনে হাঁটু গেড়ে বসে বিয়ের জন্যও প্রোপজ করতে পারেন। এ স্টাইলটা বেশিরভাগ মেয়েই পছন্দ করেন! এসময় আংটি পরিয়েও সঙ্গিনীকে মনের কথা বলতে পারেন।

jagonews24

>> সম্ভব হলে সমুদ্রে ঘুরতে গিয়েও সঙ্গীকে প্রোপজ করতে পারেন। ঠিক সূর্যাস্তের সময় মনের কথাটি জানাতে পারেন সঙ্গীকে।

>> আপনি যদি কবিতা লিখতে পারেন, তাহলে ছন্দে ছন্দে প্রেম নিবেদন করতে পারেন সঙ্গীকে। তাকে নিয়ে একটি সুন্দর প্রেমের কবিতা লিখুন। প্রয়োজনে তার সামনেই কবিতাটি পাঠ করে শোনান।

>> গান গেয়েও প্রোপজ করতে পারেন। ভালবাসার মানুষটির সামনে প্রেমের গান গেয়ে প্রোপজ করলে শুনতে যেমনই লাগুক, দেখবেন সে খুশি হবে!

jagonews24

>> চাইলে বাড়িতেও প্রোপজ করতে পারেন। এক্ষেত্রে ঘরে ফুল, লাইটিং এবং নিজেদের রোমান্টিক কিছু ছবি দিয়ে ঘর সাজান। রঙিন চিরকুটে ভালোবাসার কথা লিখে দেওয়ালে লাগাতে পারেন।

>> প্রিয়জন যদি আপনার বন্ধু হয়, তবে দেরি না করে আজকেই প্রোপজ করে ফেলুন। চাইলে ভালো কোনো রেস্টুরেন্টে গিয়ে তার সঙ্গে আড্ডা দেওয়ার ফাঁকেই বলে ফেলুন মনের কথা।

jagonews24

>> ঘটা করে প্রোপজ করতে চাইলে প্রিয়জনের জন্য গিফট ও কার্ড কিনুন। কার্ডে ভালোবাসার কথা লিখে দিন। প্রিয়জনকে যতটা সাবলীলভাবে মনের কথা বলবেন, সে আপনার প্রতি ততটাই আকর্ষিত হবে।

আপনার মতামত লিখুন :