বন্দর মদনপুর মেসার্স আরিফ এন্টারপ্রাইজ অংশীদারীত্ব ব্যবসার মিলাদ ও দোয়ার মাধ্যমে পথচলা

0
98
নারায়ণগঞ্জ বন্দর উপজেলা মদনপুর আনোয়ার সুপার মার্কেটে অবস্থিত বসুন্ধরা গ্রুপের এলপি গ্যাস সিলিন্ডার মেসার্স আরিফ এন্টারপ্রাইজ অংশীদারিত্ব ব্যবসা প্রতিষ্ঠানের মিলাদ ও দোয়া অনুষ্ঠানের মাধ্যমে পথচলা অনুষ্ঠিত হয়েছে। নতুন ব্যাবসা প্রতিষ্ঠানের প্রোপাইটর মোহাম্মদ আরিফ ভূইয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন্দর উপজেলা বি এন পি’র সহ-সভাপতি ও মদনপুর ইউনিয়ন চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব মাজহারুল ইসলাম হিরন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অত্র ব্যাবসা প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব হাফেজ মোঃ নাঈমুল ইসলাম বুলবুল,সাধারন সম্পাদক মদিনা জেলা সৌদি আরব জাতীয় পার্টি, সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টি নেতা ও অংশীদারিত্ব ব্যাবসার পরিচালক ছানাউল্লাহ শাহ্ ও মোহাম্মদ শামিম ব্যাপারী।
এ সময় প্রতিষ্ঠানের ব্যাস্থাপনা পরিচালক আলহাজ্ব হাফেজ মোঃ নাঈমুল ইসলাম বুলবুল বলেন, অদ্য হইতে আমরা তিন অংশীদার বসুন্ধরা কোম্পানীর সাথে ডিলার হিসেবে এলপি গ্যাস চুক্তিবদ্ধ হয়ে বন্দর উপজেলা ব্যাবসায়ের উদ্যেশ্য পথ চলা শুরু করলাম। যেখানে অক্সিজেন, বসুন্ধরা এলপি গ্যাস,রেগুলেটর, চুলা সেট পাইকারী ও খুচরা মূল্য বিক্রি করা হইবে। তিনি আরো বলেন হয়তো আমাদের এ ব্যাসার পেছনে অনেকেই ইন্ধন দিতে চেষ্টা করবে। কিন্তু মহান আল্লাহপাকের অশেষ দয়ায় আমরা আমাদের ব্যাবসা প্রতিষ্ঠানকে সফলভাবে দাড় করাতে চেষ্ঠা করব। যেন বন্দর উপজেলার সকল খুচরা ব্যবসায়ী আমাদের কাছ থেকে সময়মত সঠিক সেবা পায়।
এছাড়া অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন মোহাম্মদ আনোয়ার হোসেন, মিনারা আক্তার বীনা, এস এম নাসের সহ স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ।
আপনার মতামত লিখুন :