বন্দরে সাংবাদিক ইলিয়াছ হত্যার আসামীদের গ্রেফতার ও শাস্তির দাবীতে দাবীতে মানববন্ধন

0
98
নারায়ণগঞ্জে বন্দরে চাঞ্চল্যকর সাংবাদিক শেখ ইলিয়াছ হত্যা মামলার সদ্য জামিনপ্রাপ্ত আসামী মিন্নত আলী মিনা জামিনে এসে হুমকী ধামকী প্রদানসহ এবং অধরা আসামী মাসুদ প্রধানসহ বাকী আসামীদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন করেছে এলাকাবাসী। শুক্রবার (১২ জানুয়ারি) সকাল ১০ টায় জিওধরা চৌরাস্তায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধণে বক্তরা বলেন, সাংবাদিক শেখ ইলিয়াছ হত্যার বাকী আসামীদের এখনও গ্রেফতার করতে পারেনি বরং মিনা জামিনে বের হয়ে সাংবাদিক শেখ ইলিয়াছের পরিবারসহ এলাকায় বিভিন্ন লোককে হত্যার হুমকি দিচ্ছে। তবে হুমকির বিষয় থানায় জিডি করা হলেও পুলিশ কোন ব্যবস্থা বা তদন্ত করতে আসেনি। আমরা অনেক ধর্য্য ধারণ করেছি কিন্তু আর না এবার থেকে হুমকি দিলেই গনধোলাই দিবো বলে ঘোষনা করা হয়।
মানববন্ধণে বক্তরা আরও বলেন, যে গ্যাস লাইন নিয়ে সাংবাদিক ইলিয়াছ হত্যা হয়েছে কিন্তু আবারও এলাকায় অবৈধ গ্যাস লাইন দিচ্ছে পুলিশের নির্দেশে। কয়েকদিন আগেও এলাকায় গ্যাস সংযোগ দিয়েছে কিন্তু দিনের বেলায় পুলিশ এসে দেখে যায় এবং বলে এটা তো আগের লাইন বলে চলে যায় টাকা খেয়ে। যেখানে পুলিশ ব্যবস্থা নিবে তা না করে সেখান থেকে টাকা খেয়ে চলে যায়।
মানববন্ধণে উপস্থিত ছিলেন, আব্দুল মোতালিব, আওলাদ হোসেন, লাভলু মিয়া, ছানোয়ারসহ সাংবাদিক শেখ ইলিয়াছের পরিবাসহ এলাকার শত শত নারী পুরুষ।
আপনার মতামত লিখুন :