গোমস্তাপুরে সাংবাদিক কল্যাণ তহবিলের বার্ষিক সাধারন সভা ও নির্বাচন অনুষ্ঠিত

0
64
মোঃ মনিরুল ইসলাম, নাচোল, (চাঁপাইনাবগঞ্জ) প্রতিনিধিঃ  চাঁপাইনবাবগঞ্জের তিন উপজেলার সাংবাদিকদের নিয়ে গঠিত সাংবাদিক কল্যাণ তহবিল (গোমস্তাপুর, নাচোল, ভোলাহাট) এর বার্ষিক সাধারন সভা ও কাউন্সিল অধিবেশন শুক্রবার অনুষ্ঠিত হয়েছে।
গোমস্তাপুর উপজেলার সদর রহনপুরে গণপূর্ত বিভাগের ডাকবাংলোতে অনুষ্ঠিত দিনব্যাপী সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি আসাদুল্লাহ আহমদ। সঞ্চালনায় ছিলেন সংগঠনের সাধারন সম্পাদক মোঃ অলিউল হক ডলার। বক্তব্য রাখেন, সহ-সভাপতি আব্দুর রহমান মানিক, রবিউল ইসলাম, অর্থ সম্পাদক তাজামুল হক আরাফাত, সহ সাধারন সম্পাদক রুবেল আহমেদ, প্রচার সম্পাদক কায়সার আহমেদ, সমাজ কল্যান সম্পাদক আমিরুল ইসলাম প্রমুখ। সভার প্রথম পর্বে সংগঠনের বার্ষিক রিপোর্ট ও আয় ব্যয় বিবরনী পেশ ও সংশোধিত গঠনতন্ত্র অনুমোদন করা হয়।
দ্বিতীয় পর্বে অনুষ্ঠিত হয় নির্বাচন। প্রধান নির্বাচন কমিশনার সহ তিনজন নির্বাচন পরিচালনা করেন। নির্বাচনের মাধ্যমে সভাপতি পদে আসাদুল্লাহ আহমদ, সাধারন সম্পাদক পদে নুরুল ইসলাম বাবু, সহ সভাপতি পদে শাকিল রেজা ও আব্দুর রহমান মানিক, সহ সাধারন সম্পাদক পদে শফিকুল ইসলাম ও রুবেল আহমেদ, অর্থ সম্পাদক পদে তাজামুল হক আরাফাত, প্রচার সম্পাদক পদে ইসমাইল হক, সাহিত্য ও সাংস্কৃতিক পদে জাকির হোসেন সনি, ক্রীড়া সম্পাদক পদে ফারুক হোসেন ডন, সমাজকল্যান সম্পাদক পদে আব্দুস সামাদ  এবং সদস্য পদে কায়সার আহমেদ, আনোয়ার হোসেন ও মোঃ শহিদুল ইসলাম নির্বাচিত হয়। দপ্তর সম্পাদক পদে পরে মনোনয়ন দেয়া হবে।
আপনার মতামত লিখুন :