নারায়নগঞ্জে নারী উদ্যোক্তাদের আয়োজনে ২রা মার্চ বসছে বিশাল ফুড ফেস্টিভ্যাল

0
316
আগামী ২রা মার্চ মঙ্গলবার নারায়ণগঞ্জে চাষাড়ায় বাধন কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হবে ফুড ফেস্টিভ্যাল।
নারায়নগঞ্জের একঝাক নারী উদ্যোক্তার উদ্যোগে হচ্ছে এক এর পর এক সফল আয়োজন। উল্লেখ্য গত ১৬ই জানুয়ারিতে তারা আয়োজন করেন জামদানীর গ্রান্ড ইভেন্ট। যেখানে রাম্প শো ও নানা ধর্মের বৌ সাজ ছাড়াও ছিলো চোখ ধাঁধানো সব আয়োজন। এবার হতে যাচ্ছে ফুড ফেস্টিভ্যাল। যেখানে প্রায় ত্রিশ জন নারী উদ্যোক্তা তাদের ঘরে তৈরি বাহারি খাবার প্রদর্ষন ও বিক্রি করবেন। থাকবে তাদের জন্য আলাদা আলাদা স্টল।
বাইরের রিচফুড বা ফাস্ট খেতে পছন্দ করেন অনেকেই। তবে এতে আছে স্বাস্থ ঝুকি। এখন প্রযুক্তির কল্যানে অনেক নারীরা ঘরে বসে তৈরি করে অনলাইনে সেল করছেন নানা ধরনের খাবার। যে খাবার সম্পুর্ন হাইজেনিক পদ্ধতি ব্যবহার করে তৈরি করা হয়। সেইসব খাবারের আইটেম নিয়েই বসছে নারায়নগঞ্জের ফুড ফেস্টিভ্যাল।
১৩ জন নারী উদ্যোক্তা আছেন এই ইভেন্টের অর্গানাইজ টিমে। তারা হলেন, জান্নাত সুলতানা, তীর্থ খায়ের সিথী, রুনা আহমাদ, মাহমুদা রানী, উম্মে সালমা সুচনা, ফিওনা দাস কনিকা, মমতাজ বেগম, ফারজানা হোসাইন ইভা, নুসরাত ফারজানা, সাবিনা ইয়াসমিন, জান্নাতুল ফেরদৌস,সুমাইয়া সুমু ও ফারহানা খান।
ফুড ফেস্টিভ্যলে মজাদার নানা ধরনের খাবারের পাশাপাশি থাকবে বাঙালির ঐতিহ্যবাহি খাবার। যে সব খাবারের স্বাদ ভুলতে বসেছে অনেকই। অথবা এই প্রজন্মের অনেকের সাথেই পরিচয় নেই যে খাবারের সাথে। থাকবে অনেক রকম চমক। তাই যারা খেতে পছন্দ করেন তাদের জন্য এই এক দিনের ফুড ফেস্টিভ্যাল।
ফুড ফেস্টিভ্যলের এন্ট্রি ফি সম্পুর্ন ফ্রি।
আয়োজনের আহ্বায়ক উদ্যোক্তা জান্নাত সুলতানা জানান, যে কেউ অংশ নিতে পারেন এই মজাদার খাবারের ফুড ফেস্টিভ্যালে। তবে অবশ্যই মাক্স ব্যবহার করতে ভুলবেন না।
আপনার মতামত লিখুন :