ভিন্ন আঙ্গিকে নারী দিবস উদযাপন করলো টিম গ্রুপ

0
133

শুরু থেকেই নারীর কল্যাণে কাজ করে যাচ্ছে টিম গ্রুপ। আন্তর্জাতিক নারী দিবস-২০২১ উদযাপন উপলক্ষ্যে টিম গ্রুপ ‘প্রসূতি মায়ের যত্ন ও সম্মান – ভালো কর্ম পরিবেশের অবদান’ – এই শিরোনামে ভিন্ন আঙ্গিকে একটি অনাড়ম্বর অনুষ্ঠানের আয়োজন করেছে।

গর্ভবতী, এমনকি সদ্য মা হওয়া নারীদের সম্মান প্রর্দশনে নারী দিবস উপলক্ষ্যে এবারে ভিন্ন এই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। কাজের উদ্দীপনা বাড়ানো এবং নারীকে যথাযথ সম্মান প্রর্দশনের লক্ষ্যে স্বামীর হাত থেকে স্ত্রীকে সম্মাননা প্রদানের ভিন্ন উদ্যোগটি বিশেষ চমক ছিল এবারের অনুষ্ঠানে।

নারীদের কর্মক্ষেত্রের পাশাপাশি পারিবারিকভাবে যথাযথ সম্মান এবং মূল্যায়নের বিষয়ে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন টিম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আব্দুল্লাহ হিল রাকিব, উপব্যবস্থাপনা পরিচালক আব্দুল্লাহ হিল নাকিব, সম্মিলিত শ্রমিক ফেডারেশনের সভাপতি নাজমা আক্তার, উপজেলা মহিলা বিষয়ক কর্মকতা খালেদা আক্তার জাহান, সিনিয়র মেডিকেল অফিসার ডা. শাহনাজ পারভীন (বিইপিজেডএ), পল্লী সঞ্চয় ব্যাংকের ব্যবস্থাপক জাকিয়া নাসরিন শিখা।

jagonews24

অনুষ্ঠানে টিম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আব্দুল্লাহ হিল রাকিব বলেন- নারী মা, নারী মানুষ গড়ার কারিগর। নারীরা সমাজ এবং দেশে যে অবদান রেখে চলছে তা নিঃসন্দেহে সম্মানের দাবিদার। সকল ক্ষেত্রেই নারীর অবদান সিংহভাগ। নারীদের যে কোন কাজে তাদের পাশে দাঁড়ানো আমাদের উচিত । নারীদেরকে তাদের কাজের স্বীকৃতি দিলে জাতি অনেক দূর এগিয়ে যাবে।

নারীরা আমাদের চালিকা শক্তি। নারীই পারে একটি সুন্দর পৃথিবী গড়তে৷ আমাদের টিম গ্রুপে শ্রমিক মালিক সবাই একই পরিবারের সদস্য। সেভাবেই আমরা এখানে সকলকে মূল্যায়ন করি। টিম গ্রুপের উপব্যবস্থাপনা পরিচালক আব্দুল্লাহ হিল নাকিব বলেন, আমরা পনের হাজার আটশতজনের একটি পরিবার।

সবাই একসাথে হাতে হাত রেখে একটি সুন্দর আগামীর স্বপ্নে কাজ করে যাচ্ছি। টিম গ্রুপে কর্মরত নারীদের স্বাস্থ্যসেবা প্রদানের লক্ষ্যে আলাদাভাবে স্থাপনা তৈরি করা হচ্ছে। পাশাপাশি কর্মরত নারীদের সন্তানদের প্রাথমিক শিক্ষা দানের লক্ষ্যে একটি শিক্ষা প্রতিষ্ঠান তৈরির উদ্যোগ নিয়েছে টিম গ্রুপ।

এবারের নারী দিবসের এই ভিন্ন আয়োজনে টিম গ্রুপের ছয়টি পোষাক কারখানায় থেকে মোট তিনশ জন প্রসূতি নারীকে এই সম্মাননা প্রদান করা হয়।

আপনার মতামত লিখুন :