৭ই মার্চের ভাষণই মানুষকে যুদ্ধে যাওয়ার অনুপ্রেরণা জুগিয়েছে : মেহেদী ইমরান সিদ্দিকী

0
124

ঐতিহাসিক ৭ই মার্চের ভাষণে উজ্জিবীত হয়ে পরাধীন দেশের মানুষ সংগঠিত হয়ে এ দেশের স্বাধীনতা ছিনিয়ে এনেছিল। এই ভাষণই মানুষকে যুদ্ধে যাওয়ার অনুপ্রেরণা জুগিয়েছে। আর এই যুদ্ধে প্রথম প্রতিরোধ গড়ে তুলেছিলেন এ দেশের পুলিশ।

রবিবার (৭ মার্চ) বিকেলে নারায়ণগঞ্জ ফতুল্লা মডেল থানায় ৭ই মার্চ উপলক্ষে আয়োজিত আনন্দ উদযাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে অতিরিক্তি পুলিশ সুপার (ক সার্কেল) মেহেদী ইমরান সিদ্দিকী এ সব কথা বলেছেন।

তিনি বলেন, যুদ্ধের শুরুতেই এদেশের পুলিশ জনগণকে সঙ্গে নিয়ে শত্রুদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলেছেন। আর সে থেকেই এদেশের পুলিশ জনগণকে সঙ্গে নিয়ে কাজ করে যাচ্ছেন। অপরাধ দমনে পুলিশের সঙ্গে জনগণকে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করতে হবে। তাহলেই আমাদের সমাজ অপরাধমুক্ত হবে।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্তক কর্মকর্তা আসলাম হোসেন’র সভাপতিত্বে এবং ওসি (তদন্ত) এস এম শফিকুল ইসলাম’র সঞ্চালনায় উপস্থিত ছিলেন, ওসি (অপারেশন) সঞ্জয় কুমার, ওসি (আইসিপি) মহসিন, ফতুল্লা কমিউনিটি পুলিশের সভাপতি মীর মোজাম্মেল আলী, সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, ফতুল্লা প্রেস ক্লাবের সভাপতি সৈয়দ ওবায়েদ উল্লাহ, সাধারণ সম্পাদক আব্দুর রহিম, সাংগঠনিক সম্পাদক নিয়াজ মোঃ মাসুম, ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের সভাপতি রনজিৎ মোদক, ফতুল্লা রিপোর্টার্স ইউনিটির সভাপতি নুরুল ইসলাম নুরু, ফতুল্লা মডেল প্রেস ক্লাবের সভাপতি আনিসুজ্জামান, সাধারণ সম্পাদক ফরিদ আহমেদ বাধঁন, মোকলেছুর রহমান তোঁতা, মোঃ সোহেল, মেহেদী হাসান রাসেল, শফিকুল ইসলাম জনি, মোঃ সেলিম হোসেন প্রমূখ।

এ সময় কেক কেঁটে ঐতিহাসিক ৭ই মার্চের আনন্দ উদযাপন করা হয়।

আপনার মতামত লিখুন :