আড়াইহাজারে চালককে খুন করে অটোরিকশা ছিনতাই

0
45

নারায়ণগঞ্জের আড়াইহাজারে সবুজ (২৪) নামের এক ব্যাটারিচালিত অটোরিকশা চালককে খুন করে গাড়ি ছিনিয়ে নিয়ে গেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (৯ মার্চ) সকালে উপজেলার তিলচন্দী এলাকা থেকে হাত, পা এবং মুখ বাঁধা অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়।

নিহত সবুজ উপজেলার মাহমুদপুর ইউনিয়নের খিরদাসাদী গ্রামের সফিকুল ইসলামের ছেলে। নিহতের স্বজনরা জানান, সোমবার (৮ মার্চ) রাত ৮টায় সবুজের সঙ্গে শেষ কথা হয়। পরে রাত ১০টায় তাকে আবার ফোন করা হলেও তিনি আর ফোন রিসিভ করেননি।

এরপর মঙ্গলবার ভোরে আড়াইহাজার-জাঙ্গালিয়া সড়কের তিলচন্দী এলাকায় পাকা রাস্তার ধারে হাত-পা-মুখ বাঁধা অবস্থায় সবুজের লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয় এলাকাবাসী। পরে পুলিশ সবুজের লাশ উদ্ধার করে।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, সবুজকে হাত-পা-মুখ বেঁধে শ্বাসরোধ ও আঘাত করে হত্যা করে তার অটোরিকশাটি ছিনতাই করে নিয়ে গেছে দুর্বৃত্তরা।

তিনি আরও জানান, তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

আপনার মতামত লিখুন :