নারায়ণগঞ্জে দিনব্যাপী প্রেজেন্টেশন উদ্যোক্তা ও বিউটিফিকেশন কোর্স আগামী ১৬ মার্চ আগ্রহীদের দ্রুত রেজিস্ট্রেশন করতে আহ্বান

0
228

মানব কল্যাণ পরিষদ আয়োজিত নারায়ণগঞ্জে দিনব্যাপী প্রেজেন্টেশন উদ্যোক্তা ও বিউটিফিকেশন কোর্স আগামী ১৬ মার্চ মঙ্গলবার অনুষ্ঠিত হতে যাচ্ছে। নারায়ণগঞ্জ সরকারি গণগ্রন্থাগার মিলনায়তনে প্রশিক্ষণ কর্মশালায় প্রশিক্ষক হিসেবে উপস্থিত থাকবেন হেয়ার কালার ও রিবন্ডিং এক্সপার্ট হৃদয় সরকার, ব্রাইডাল বিউটি এক্সপার্ট মাহমুদা জাবেদ ছায়া, অ্যারোমা থেরাপিস্ট এন্ড স্পা ইন্সট্রাক্টর এস এইচ সুমন, বিউটি কনসালটেন্ট ও ট্রেইনার রাবেয়া বসরী, নারী উদ্যোক্তা সম্মিলন কেন্দ্রের চিফ অ্যাডভাইজর আতিয়ার রহমান প্রমুখ।

প্রশিক্ষণ কর্মশালাটিতে মাষ্টার ক্লাসে থাকবে এক্সক্লুসিভ ব্রাইডাল মেকআপ, এক্সক্লুসিভ পার্টি মেকআপ, হেয়ার স্টাইল, Bio-Skin Peeling Facial (মেসতা, ব্রণ, রং ফর্সাকারী নিরাপদ সার্ভিস যা হাতের ছোয়া ছাড়া সম্পৃর্ন অর্গানিক প্রসাধনী ও ডিজিটাল পিলিং মেসিন দিয়ে করা হয়)। উদ্যোক্তা কিভাবে হবো, প্রেজেন্টেশন কি। এছাড়াও থাকছে আরো অনেক কিছু।

মানব কল্যাণ পরিষদ চেয়ারম্যান এম এ মান্নান ভূঁইয়ার পরিচালনায় একদিনের প্রেজেন্টেশন উদ্যোক্তা ও বিউটিফিকেশন কোর্সে শিক্ষার্থীদের সার্টিফিকেট প্রদান করা হবে। প্রশিক্ষণ কর্মশালার সমাপনীতে আনন্দ বিনোদনে জাঁকজমকপূর্ণ সাংস্কৃতিক অনুষ্ঠান সহ অনুষ্ঠানে উপস্থিত থাকবেন গুরুত্বপূর্ণ অতিথিবৃন্দ।

প্রশিক্ষণ কর্মশালায় শুভেচ্ছা উপহার সহ নির্দিষ্ট ব্যক্তিদের জন্য রয়েছে পুরস্কার। আয়োজক কমিটি জানান, প্রশিক্ষণ কর্মশালাটি সকাল ৯ টায় শুরু হবে এবং সন্ধ্যায় শেষ হবে। শিক্ষার্থীদের জন্য রয়েছে সকালের নাস্তা, দুপুরের খাবার, বিকেলে কফি এবং ফ্রি ফটোশুটের ব্যবস্থা। প্রশিক্ষণ কর্মশালায় নারী পুরুষ সবাই অংশগ্রহণ করতে পারবে।

 একদিনের প্রশিক্ষণ কর্মশালায় যারা অংশগ্রহণ করতে আগ্রহী তাদের দ্রুত রেজিস্ট্রেশন করতে আহ্বান জানানো হয়েছে। চমৎকার এই আয়োজনে রেজিস্ট্রেশন ফি রাখা হয়েছে মাত্র (১০০০) এক হাজার টাকা।

রেজিস্ট্রেশন করতে যোগাযোগের ঠিকানা নারায়ণগঞ্জ শহরের প্রাণকেন্দ্র চাষাঢ়ায় মাধবীলতা সিটি প্লাজা চতুর্থ তলায়। বিস্তারিত যোগাযোগ ও বিকাশ করা যাবে এই নাম্বারে 01972331333

প্রশিক্ষণ কর্মশালায় মিডিয়া পার্টনার হিসেবে থাকছে একুশের কাগজ ডটকম ও প্রথমা টেলিভিশন।

আপনার মতামত লিখুন :