টিকা নেয়ার পর স্ত্রীসহ করোনায় আক্রান্ত কাজী হায়াৎ

0
166

ঢাকাই সিনেমার জনপ্রিয় পরিচালক কাজী হায়াৎ করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। সঙ্গে তার স্ত্রীরও কোভিড-১৯ পজিটিভ এসেছে। এ তথ্য তিনি নিজেই নিশ্চিত করেন আজ বৃহস্পতিবার (১১ মার্চ) বিকেলে।

কাজী হায়াৎ জানান, তিনি করোনার প্রথম ডোজের টিকা নিয়েছেন গত ২ মার্চ। এরপর ৩, ৪ ও ৫ তারিখ পর্যন্ত ভালো ছিলেন। কিন্তু ৬ মার্চ থেকে তিনি ও তার স্ত্রী জ্বরে আক্রান্ত হন। পরে চিকিৎসকদের পরামর্শে ৮ তারিখ কোভিড পরীক্ষা করলে সেখানে করোনাভাইরাসে আক্রান্ত হন বলে নিশ্চিত হন।

এই চলচ্চিত্রকার বলেন, ‘৬ মার্চ সকাল থেকেই আমার জ্বর আসে। প্রথমে ভেবেছি হয়তো টিকা নেওয়ার জন্য এটা হচ্ছে। কিন্তু দুদিন অপেক্ষার পরও জ্বর কমছিল না। ৮ মার্চ করোনা টেস্ট করি। আমার স্ত্রীরও করোনা টেস্ট করতে দেই। ফলাফলে দেখা যায়, আমরা দুজনই করোনায় আক্রান্ত হয়েছি।’

করোনায় আক্রান্ত হওয়ার সম্ভাব্য কারণ সম্পর্কে বলতে গিয়ে এ নির্মাতা জানান, ‘অনেকে ভুল বুঝছেন। বলছেন যে টিকা নিলেও কি করে আক্রান্ত হলাম। টিকার সবেমাত্র প্রথম ডোজ নিয়েছি। এটা কার্যকর হতে সময় লাগবে। সম্পূর্ণ ডোজ সম্পন্ন করতে হবে। টিকা নেয়ার পরও আমি বাসার বাইরে গিয়েছি। ওখান থেকেই হয়তো কারও সংস্পর্শে এই ভাইরাসে সংক্রমিত হয়েছি।’

‘আম্মাজান’ সিনেমার এ পরিচালক জানান, করোনায় আক্রান্ত হলেও জ্বর ছাড়া অন্য কোনো শারীরিক সমস্যা বর্তমানে নেই। স্ত্রীসহ তিনি নিজ বাসায়ই আইসোলেশনে রয়েছেন।

আপনার মতামত লিখুন :