যুব একটি সামাজিক সংগঠনের উদ্যোগে বিনামূল্যে কোভিড-১৯ ভ্যাাক্সিন রেজিষ্ট্রেশন কর্মসূচি

0
130

মহামারি করোনা ভাইরাসে সংক্রমণের সারাদেশের নেয় কোভিড ১৯ ভ্যাক্সিন রেজিষ্ট্রেশন কর্মসূচি কার্যক্রম শুরু করে বন্দর থানাধীন উত্তর নোয়াদ্দা কমিউনিটি ক্লিনিক যুব একটি সামাজিক সংগঠনের উদ্যোগে। বিনামূল্যে কোভিড -১৯ ভ্যাক্সিন রেজিষ্ট্রেশন কার্ড কর্মসূচি কার্যক্রম শুরু করে।

উক্ত কর্মসূচি উদ্ভোধন সময় উপস্থিত ছিলেন ২৪ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃআফজাল হোসেন ২২, ২৩, ২৪ মহিলা কাউন্সিলর শাওন অকংন। যুব একটি সামাজিক সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি মেহতাব হোসেন সাইমন। যুব একটি সামাজিক সংগঠনের সাধারণ সম্পাদক মনঞ্জুর মোরশেদ সুমন। যুব একটি সামাজিক সংগঠনের সভাপতি মেহতাব হোসেন সাইমন জানান, এই সংগঠন টি অরাজনৈতিক সংগঠন আমরা মানব সেবার জন্য সংগঠনের সকল স্বেচ্ছাসেবীরা কাজ করে যাচ্ছি। মাহামারি করোনা ভাইরাস সংক্রমণের সময় ও সারাদেশ যখন লকডাউন আওতায় তখন অসহায় মানুষের পাশে আমি ও আমার সংগঠনের সেচ্ছাসেবীদের নিয়ে মাঠে কাজ করি। নিজ অর্থায়নে ত্রান সামগ্রী বিতরণ করি এমন কি মাক্স হ্যাক্সিসল ও হ্যান্ড ওয়াস বিতরণ করি এবং জন সচেতনা মূলক লিফলেটে ভিতর করে মানুষ কে সচেতন করার লক্ষ্যে কাজ করেছি। এমন কি গরিব মেধাবী শিক্ষার্থীরা যারা টাকার অভাবে টাকার জন্য পড়া লেখা করতে পারে না তাদের পাশে আমি ও আমার সেচ্ছাসেবীরা সহযোগিতা করে থাকি ভবিষ্যৎ ও করবো। তিনি আরো বলেন যুব একটি সামাজিক সংগঠনের সকল স্বেচ্ছাসেবী ও সদস্যরা সব সময় অসহায় মানুষের পাশে আছে থাকবে।এই ধারাবাহিকতায় আমার সংগঠনের উদ্যোগে বিনামূল্যে কোভিড -১৯ ভ্যাক্সিন রেজিষ্ট্রেশন কর্মসূচি কার্যক্রম শুরু করি। সাধারন মানুষ হাসপাতালে গিয়ে লাইনে দাড়িয়ে রেজিষ্ট্রেশন করাবে তাই তাদের কথা চিন্তা করে ২৪ নং ওয়ার্ড উত্তর নোয়াদ্দা কমিউনিটি ক্লিনিকে আমাদের যুব একটি সামাজিক সংগঠনের উদ্যোগে কোভিড ভ্যাক্সিন রেজিষ্ট্রেশন টিকা কার্ড কর্মসূচি কার্যক্রম হাতে নেই।

সকাল ৯ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত রেজিষ্ট্রেশন টিকা কার্ড কর্মসূচি খুলা থাকবে।যুব সামাজিক সংগঠনের সভাপতি মেহতাব হোসেন সাইমন আরো বলেন আপনা কেউ ভয় পাবেন না করোনার ভ্যাক্সিন নিতে। নির্বভয়ে আপনার ভ্যাক্সিন নিন,এবং আপনি ও সুস্থ থাকেন আপনার পরিবার পরিজনদের ও সুস্থ রাখেন। যুব একটি সামাজিক সংগঠনের সবাই সব সময় মানব সেবায় কাজ করে যাচ্ছে এবং ভবিষ্যৎ সামাজিক কাজে ভুমিকা রাখবে যুব একটি সামাজিক সংগঠন।কর্মসূচি কার্যক্রমে আরো উপস্থিত ছিলেন যুব একটি সামাজিক সংগঠনের সদস্য রোহান, স্বরনী, ফারিয়া, সারহান, তানভীর, স্বপ্নিল, শাকিল, পিয়াল, আপন, রুমন, মামুন প্রমুখ।

আপনার মতামত লিখুন :