জেএসএস বাকেরগঞ্জ উপজেলার সহ-সভাপতি অসুস্থ: সুস্থতার জন্য দোয়া কামনা

0
57

বরিশাল জেলার বাকেরগঞ্জ উপজেলার জাতীয় সাংবাদিক সংস্থার সহ-সভাপতি নিয়ামতি ইউনিয়নের কৃতি সন্তান মনির হোসেন, গুরুতর অসুস্থ হয়ে সিভিল সার্জন ডাঃ এম এ আব্দুল মান্নান সাহেবের অধিনে চিকিৎসাধীন অবস্থায় আছেন।তিনি মাইন্ড স্ট্রোক করেছিলেন, এখন আবার ডায়বেটিস ধরা পরেছে যার মাত্রা অতিরিক্ত। অত্যাধিক মানসিক টেনশনের কারনে এমটা হচ্ছে বলে ডাক্তারের ধারনা।

অন্যায়ের বিরুদ্ধে কলম যার প্রতিনিয়ত সচ্চার, তিনি মনির হোসেন, বরিশাল বাকেরগঞ্জ উপজেলার ক্রাইম রিপোর্টার হিসেবে পরিচিতি মুখ, ২০০৬ সালে তিনি জাতীয় দৈনিক খবরপত্র, পাক্ষিক ক্রাইম ডায়েরি, সাপ্তাহিক অপরাধ বার্তা, দৈনিক আলোর জগত সহ বহু পত্রিকায় তিনি জীবনের রিস্ক নিয়ে অনেক ক্রাইম রিপোর্টিং করেছেন ।  তিনি বাকেরগঞ্জ প্রেসক্লাবেরও সদস্য ছিলেন এবং টেলিভিশন মিডিয়ায় কিছু কিছু নাটকে অভিনয় শিল্পি হিসেবে তাকে দেখা গেছে । প্রথম শ্রেনীর নিরপেক্ষ জাতীয় বার্তা সংস্থা বাংলাদেশ নিউজ সিন্ডিকেট (বিএনএস) এর সিনিয়র ক্রাইম রিপোর্ট হিসেবেও তিনি দীর্ঘদিন যাবৎ কাজ করে আসছেন। তিনি একটা সময় জাতীয় সাংবাদিক সংস্থার  প্রতিষ্ঠাতা সভাপতি বিশিষ্ট প্রবীণ সাংবাদিক ও কলামিস্ট মুহম্মদ আলতাফ হোসেনের সফর সঙ্গী হিসেবে ভোলা , ময়মনসিংহ জেলা সহ বিভিন্ন জায়গায় ভ্রমন করেছেন।

অন্যায়ের বিরুদ্ধে, ন্যায়ের পক্ষে, অসহায়ের পাশে থাকতে দেখেছি তাকে বহুবার। তার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন জাতীয় সাংবাদিক সংস্থা বাকেরগঞ্জ উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক মোঃ রাব্বী মোল্লা সহ সংস্থার অন্যান্য নেতৃবৃন্দ ।সবাই দোয়া করবেন মহান আল্লাহ তাকে যেন তাড়াতাড়ি পরিপূর্ণ সুস্থতা দান করেন। আমিন

আপনার মতামত লিখুন :