জাতীয় শিশু দিবস ও বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে মানব কল্যাণ পরিষদের আলোচনা সভা

0
201

স্টাফ রিপোর্টারঃ ‘বঙ্গবন্ধুর জন্মদিন, শিশুর হৃদয় হোক রঙিন’ প্রতিপাদ্য বিষয় নিয়ে জাতীয় শিশু দিবস ও জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা করেছে মানব কল্যাণ পরিষদ।

নারায়ণগঞ্জ চাষাড়াস্থ মাধবীলতা সিটি প্লাজায় ১৬ মার্চ মঙ্গলবার দুপুরে সাংগঠনিক কার্যালয়ে মানব কল্যাণ পরিষদ চেয়ারম্যান এম এ মান্নান ভূঁইয়ার সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন খান সাহেব ওসমান আলী স্কুলের অধ্যক্ষ আফরোজা ওসমান। বঙ্গবন্ধু তাৎপর্য তুলে ধরে সংগঠনের ভাইস চেয়ারম্যান মোঃ নিজাম উদ্দিনের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাই টিভির সাংবাদিক আব্দুল আল মামুন।

বক্তারা বলেন ‘শিশুদের প্রতি বঙ্গবন্ধুর মমতা ছিল অপরিসীম। এই দিনে আমরা জাতির জনকের বিদেহী আত্মার মাগফিরাত এবং আগামী দিনের কর্ণধার শিশু-কিশোরদের উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করছি।’ বক্তারা আরও বলেন বঙ্গবন্ধুর অবিসংবাদিত নেতৃত্ব, সম্মোহনী ব্যক্তিত্ব ও ঐতিহাসিক ভাষণ সমগ্র জাতিকে ঐক্যবদ্ধ করেছিল। যার ফলে আমরা পেয়েছি স্বাধীন, সার্বভৌম বাংলাদেশ।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সাবেক প্রচার ও দপ্তর সচিব কবি মোঃ জান্নাতুল ফেরদৌস, অফিসিয়াল ইমেজ মেম্বার ফাহমিদা হক ইলা, ইসমিতা ইলমা, সুর্বনা সিরাজ, সায়মা আক্তার, ফারজানা আক্তার বৃষ্টি, মৌসুমি হাসান, ঝুমি আক্তার, মুস্তারিন মুক্তা, মৌমিতা সাহা ও আছমা আক্তার প্রমুখ। আলোচনা সভা শেষে আর্তমানবতার সেবায় সামাজিক উন্নয়নে মানবিক যোদ্ধা ও সক্রিয় সদস্য এবং কর্মীদের উজ্জীবিত করতে উপহার তুলে দেওয়া হয়।

আপনার মতামত লিখুন :