মানবতার সেবায় ৯৭ ও ৯৯ ব্যাচ নারায়ণগঞ্জের ফ্রি ডেন্টাল ক্যাম্পের উদ্বোধন করলেন স্বরাষ্ট্র সচিব "বঙ্গবন্ধু মানেই বাংলাদেশ" এ সরকার দেশের অনেক উন্নয়ন করেছে যা বলার অপেক্ষা রাখে না: স্বরাষ্ট্র সচিব

0
102
নারায়ণগঞ্জ ৯৭ ব্যাচ ও ৯৯ ব্যাচে’র সম্মিলিত উদ্যোগে একটি ফ্রি ডেন্টাল ক্যাম্পের আয়োজন করা হয়। শুক্রবার (১৯ মার্চ) নারায়ণগঞ্জ জেলার বন্দরের মদনগঞ্জ মধ্য পাড়া কেরামতিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সকাল ১০ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত।
অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন.বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে এ আয়োজনে আমি অত্যন্ত খুশি হয়েছি, বঙ্গবন্ধুর জন্ম না হলে এ দেশ আজ স্বাধীন হতো না. বঙ্গবন্ধু মানেই বাংলাদেশ। শেখ হাসিনার সরকার দেশে যে উন্নয়ন করেছে অদূর ভবিষ্যতে মানুষের বা আমাদের যোগাযোগের জন্য যাতায়াতের জন্য কোন কষ্ট করতে হবে না। এ সরকার দেশের অনেক উন্নয়ন করেছে যা বলার অপেক্ষা রাখে না, সত্যিকার অর্থে মানবতার সেবায় কেউ সহজে এগিয়ে আসে না. যারা এই ফ্রি ডেন্টাল ক্যাম্পের আয়োজন করেছে তাদেরকে আমার পক্ষ থেকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি.আগামীতে এমন আয়োজন আরো করবে বলে আশা রাখি।অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের মাননীয় সিনিয়র সচিব মোস্তফা কামাল উদ্দিন।
স্বাগত বক্তব্যে ঢাকা মেট্রোপলিটন পুলিশ’র মিডিয়া এন্ড পাবলিক রিলেশনস বিভাগে’র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ইফতেখায়রুল ইসলাম পি.পি.এম বলেন.আমরা সকলে মিলে এ ফ্রি ডেন্টাল ক্যাম্প করেছি এলাকার মানুষের সেবার উদ্দেশ্যে এবং তিনি এর উপকারিতা তুলে ধরেন.ভবিষ্যতে আরো ভালো ভালো উদ্যোগ ও আয়োজনের কথাও বলেন তিনি।
বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন ঢাকা রেঞ্জ ডি.আই.জি হাবিবুর রহমান.ভূমি মন্ত্রণালয়ের ডেপুটি সেক্রেটারী আজিজ হায়দার ভূঁইয়া.এডিশনাল এস.পি মুস্তাফিজুর রহমান.ঢাকা কেন্দ্রীয় কারাগার (কেরানীগঞ্জ)’র জেলার মাহবুবুর ইসলাম.বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)ওয়াহিদা জাফর সরকার শুক্লা.সহকারী কমিশনার ভূমি (এসিল্যান্ড) আসমা সুলতানা নাসরিন.বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দীপক চন্দ্র সাহা.মদনগঞ্জ পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর আজগর হোসেন. নাসিক ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব ফয়সাল মোহাম্মদ সাগর, মাদনগঞ্জ ধান-চাউল বণিক সমিতির সাধারণ সম্পাদক আলহাজ্ব মোখলেসুর রহমান চৌধুরী.বন্দর থানা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক রফিয়ান আহমেদ. প্রোগ্রাম চেয়ার ফয়সাল আহমেদ দোলন. মদনগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশনের সভাপতি মোঃ সুমন (বিএ) সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম খায়ের প্রমুখ।
অনুষ্ঠানটির সার্বিক সহযোগিতায় ছিলেন জেনিথ’স ডেন্ট।
আপনার মতামত লিখুন :