প্রবীন সাংবাদিক আনোয়ার উদ্দিন মিঞা মারা গেছেন: নামাজে জানাজা বাদ জোহর

0
235

দৈনিক দিনকাল ও দৈনিক শীতলক্ষা পত্রিকার প্রাক্তন সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি এবং সিদ্ধিরগঞ্জ প্রেস ক্লাবের সাবেক সভাপতি প্রবীন সাংবাদিক আনোয়ার উদ্দিন মিঞা আর নেই। ( ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। ২১ মার্চ দিবাগত রাত ১ টায় তিনি অসুস্থ অবস্থায় মারা যান।

নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানার গোদনাইল এনায়েত নগর নিবাসী আনোয়ার উদ্দিন মিঞার মৃত্যুর বিষয়টি তাঁর বড় ছেলে মনোয়ার হোসেন সানী নিশ্চিত করেছেন।

এদিকে সময়ের সাহসী সাংবাদিক সাংবাদিক আনোয়ার উদ্দিন মিঞার মৃত্যুর খবরে সাংবাদিক মহল সহ এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। তিনি দীর্ঘদিন শিক্ষকতা পেশায় নিয়োজিত থেকে একজন সাদা মনের মানুষ হিসেবে যথেষ্ট পরিচিত ছিলো। এছাড়াও একজন গুণী সাংবাদিক হিসেবে সবার কাছে গ্রহণযোগ্যতা ছিল। তিনি আদর্শবান একজন মানবিক সাংবাদিক হিসেবে তাঁর পরিচিতি ছিল অনেক। অনেক মানুষ কে তিনি সাহায্য সহযোগিতা করেছেন নিজগুণে। তাঁর মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে কান্নার রোল পড়ে যায়।

জানা যায়, দীর্ঘদিন যাবৎ সাংবাদিক আনোয়ার উদ্দিন মিঞা হৃদরোগ সহ বিভিন্ন রোগে ভুগছিলেন। গত সপ্তাহে আকস্মিকভাবে তাঁর শারীরিক অবস্থার অবনতি হলে দ্রুত তাকে নারায়ণগঞ্জ হার্ট সেন্টারে ভর্তি করা হয়। পরবর্তীতে আনোয়ার উদ্দিন মিঞা কে আইসিইউতে রাখা হয়। অবশেষে সবাইকে কাঁদিয়ে ২১ মার্চ দিবাগত রাত ১ টায় না ফেরার দেশে পাড়ি জমান।

আজ রবিবার দুপুরে বাদ জোহর তাঁতখানা জামে মসজিদে নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। নামাজে জানাজায় সকলকে অংশগ্রহণ করার আহ্বান জানানো হয়েছে। নামাজে জানাজা শেষে পাঠানটুলী কবরস্থানে লাশ দাফন সম্পন্ন করা হবে বলে জানিয়েছেন তাঁর বড় ছেলে।

মৃত্যুকালে তিনি স্ত্রীসহ ৩ ছেলে ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। আল্লাহ অবশ্যই তাকে জান্নাতবাসী করবেন বলে একুশের কাগজ ডটকম পরিবার তাঁর রুহের মাগফিরাত কামনা করছেন।

আপনার মতামত লিখুন :