প্রতিষ্ঠাকালীন সদস্য আনোয়ারের মৃত্যুতে না.গঞ্জ সিটি প্রেসক্লাবের শোক

0
55

সংবাদ বিজ্ঞপ্তি : নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাবের প্রতিষ্ঠাকালীন সদস্য আনোয়ার উদ্দিন মিঞার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন সিটি প্রেসক্লাবের নেতৃবৃন্দ। ২১ই মার্চ রবিবার দুপুরে সংগঠনের সাধারণ সম্পাদক সৈয়দ সিফাত আল রহমান লিংকনের পাঠানো এক বিবৃতিতে এ শোক জানানো হয়। সেই সঙ্গে বিদেহী আত্মার মাগফেরাত কামনা সহ শোক সন্তপ্ত পরিবারকে এ বেদনা কাটিয়ে উঠতে মহান আল্লাহ তাআলার কাছে প্রার্থনা জ্ঞাপন করেছেন।

এদিকে সংগঠনটির সকল কর্মকর্তা ও সদস্যদের পক্ষ থেকে বিদেহী আত্মার মাগফেরাত চেয়ে সকলের দোয়া কামনা করছেন নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাব এর সভাপতি সাইফুল্লাহ মাহমুদ টিটু।

প্রসঙ্গত, ২০ই মার্চ শনিবার দিবাগত রাত ১টায় নারায়ণগঞ্জ শহরের চাষাড়া বালুর মাঠস্থ ইসলাম হার্ট সেন্টারে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। দীর্ঘদিন ধরে তিনি বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন। ৩/৪ দিন আগে তাকে ইসলাম হার্ট সেন্টারে ভর্তি করা হয়। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর। তিনি স্ত্রী, ৩ ছেলে, আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। ২১ই মার্চ রবিবার দুপুরে বাদ যোহর মসজিদে নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। এরপর নামাজে জানাযা শেষে পাঠানটুলী কবরস্থানে তার লাশ দাফন সম্পন্ন করা হয়েছে।

আপনার মতামত লিখুন :