নরেন্দ্র মোদিকে বাংলাদেশের জনগণ স্বাগত জানাবে না: মনসুরুল আলম মনসুর

0
161
বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসের কেন্দ্রীয় সভাপতি মনসুরুল আলম মনসুর বলেছেন, বাংলাদেশের স্বার্থবিরোধী ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে কোনোভাবেই বাংলাদেশের জনগন স্বাগত জানাবে না। আজ ২২ মার্চ, সংগঠনের কেন্দ্রীয় প্রতিনিধি পরিষদের ষান্মাসিক অধিবেশনের উদ্বোধনী বক্তব্যে তিনি একথা বলেন।
কেন্দ্রীয় সভাপতি বলেন, স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উৎসবমুখর পরিবেশে হোক এটা আমরাও চাই। অনুষ্ঠানে বিদেশি অনেক অতিথি আসবেন। তাদের আমরা স্বাগত জানাই। কারণ, এটা আমাদের মর্যাদার বিষয়। কিন্তু ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি আমাদের পানি দিয়ে মারে, আবার পানি না দিয়েও। নরেন্দ্র মোদির হাতে আমাদের ভারতের মুসলমানের রক্ত লেগে আছে।
তিনি আরও বলেন, ‘এই নরেন্দ্র মোদি বাংলাদেশের স্বাধীনতা-সার্বভৌমের দুশমন। সে সীমান্তে আমাদের ভাইদের অহরহ হত্যা করছে। সেই নরেন্দ্র মোদিকে আমরা আমাদের স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে স্বাগত জানাতে পারি না। আমরা পরিষ্কার বলে দিচ্ছি, এই দেশের ১৮ কোটি মানুষ নরেন্দ্র মোদিকে চায় না।
কেন্দ্রীয় সভাপতি মনসুরুল আলম মনসুরের সভাপতিত্বে ষান্মাসিক অধিবেশনের ১ম দিনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের প্রাক্তন কেন্দ্রীয় সভাপতি অধ্যাপক মুহাম্মদ আব্দুল জলিল, ড. মোস্তাফিজুর রহমান ফয়সল।
উপস্থিত ছিলেন সেক্রেটারি জেনারেল মুহাম্মদ মনির হোসাইন, প্রশিক্ষণ ও ছাত্রকল্যাণ সম্পাদক মুহাম্মদ শাহীন, প্রকাশনা ও প্রচার সম্পাদক বিলাল আহমদ চৌধুরী, শিক্ষা ও ক্যাম্পাস সম্পাদক মুহাম্মদ রায়হান আলী, কেন্দ্রীয় প্রতিনিধি পরিষদ সদস্য আফজাল হোসাইন কামিল, মুহাম্মদ জারির হোসাইন, কে এম ইমরান হোসাইন, মুহাম্মদ ইসমাঈল খন্দকার, আলমগীর হোসাইন।
আপনার মতামত লিখুন :