ফতুল্লায় বস্তিতে আগুন, রিকশা গ্যারেজসহ অর্ধশতাধিক ঘর পুড়ে ছাই

0
116

নারায়ণগঞ্জের ফতুল্লায় বস্তিতে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে একটি রিকশার গ্যারেজসহ অর্ধশতাধিক ঘর ভস্মীভূত হয়েছে। তবে হতাহতের তথ্য পাওয়া যায়নি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, কাগজের গুদাম থেকে এ অগ্নিকাণ্ডের সূত্রপাত।

সোমবার (২২ মার্চ) রাত ১২টার দিকে ফতুল্লার চাঁদমারী এলাকার বস্তিতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের মন্ডলপাড়া, ফতুল্লা বিসিক ও হাজীগঞ্জ স্টেশনের প্রায় ১০টি ইউনিট এক ঘণ্টা চেষ্টা চালিয়ে রাত সোয়া ১টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে।

খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান নারায়ণগঞ্জ সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাহিদা বারিক। এ সময় তিনি অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের খোঁজখবর নেন।

jagonews24.com

স্থানীয় সূত্রে জানা গেছে, ফতুল্লার চানমারী এলাকার মডেল কলেজ সংলগ্ন মোহাম্মদ আলীর কাগজের গোডাউন থেকেই আগুনের সূত্রপাত হয়। পরে তা আশপাশের ঘরে ছড়িয়ে পড়ে। আগুনে ফরিদার রিকশার গ্যারেজসহ অর্ধশতাধিক ঘর পুড়ে যায়। ফরিদার রিকশার গ্যারেজে থাকা ১১৬টি রিকশার সবগুলোই পুড়ে গেছে।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উপ-পরিচালক আব্দুল্লাহ আল আরেফীন জানান, খবর পেয়ে সঙ্গে সঙ্গেই তারা ঘটনাস্থলে আসেন। মোট ১০টি ইউনিট ১ ঘণ্টার প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনের সূত্রপাত সম্পর্কে এখনও নিশ্চিত হতে পারেননি তারা।

সদর উপজেলার ইউএনও নাহিদা বারিক বলেন, ‘আগুনের খবর শুনেই দ্রুত ঘটনাস্থল গিয়েছিলাম। আমরা ক্ষতিগ্রস্তদের পাশে আছি। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে যথাসম্ভব সহযোগিতা করা হবে।’

আপনার মতামত লিখুন :