পিস্তল-ফেনসিডিলসহ র‌্যাবের হাতে ধরা পুলিশের এসআই

0
161

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁ উপজেলায় অভিযান চালিয়ে বিদেশি পিস্তল ও ফেনসিডিলসহ পুলিশের এক উপ-পরিদর্শককে (এসআই) আটক করেছে র‌্যাব। এসময় তার দুই সহযোগীকেও আটক করা হয়।

সোমবার (২২ মার্চ) ভোরে উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় র‌্যাব-৩-এর একটি দল তাদেরকে আটক করে। আটকরা হলেন-আড়াইহাজার থানার কালাপাহাড়িয়া ফাঁড়ি পুলিশের উপ-পরিদর্শক কোয়কোবাদ পাঠান (৩০), তার সহযোগী সোহেল মিয়া (৩২) ও রবিন হোসেন (৩০)।

র‌্যাব-৩-এর সহকারী পুলিশ সুপার ফারজানা হক জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার ভোরে র‌্যাব-৩ এর একটি দল ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় অভিযান চালিয়ে বিভিন্ন যানবাহনে তল্লাশি করে। এসময় একটি সাদা মাইক্রোবাসে তল্লাশি চালিয়ে দুটি বিদেশি পিস্তল, ২৫ রাউন্ড গুলি, ২৪০ বোতল ফেনসিডিল ও দুটি হাতকড়াসহ তিনজনকে আটক করা হয়।

তিনি আরও জানান, আটকদের একজন পুলিশের উপ-পরিদর্শক। তিনি নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার কালাপাহাড়ি পুলিশ ফাঁড়িতে কর্মরত। মাইক্রোবাসটি কুমিল্লা থেকে নারায়ণগঞ্জের দিকে যাচ্ছিল।

র‌্যাবের একটি সূত্র জানায়, আড়াইহাজারর কালাপাহাড়িয়া পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) কায়কাবাদ দীর্ঘদিন ধরে নদী পরিবেষ্টিত দুর্গম চরাঞ্চল কালাপাহাড়িয়া এলাকাসহ পার্শ্ববতী ব্রাহ্মণবাড়িয়া, কুমিল্লার বাঞ্ছারামপুর, হােমনা ও মেঘনা থানাসহ বিভিন এলাকায় নেটওয়ার্ক গড়ে তুল মাদক ব্যবসা পরিচালনা করে আসছিলেন বলে অভিযাগ রয়েছে।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, র‌্যাব-৩ আটক তিনজনকে সোমবার রাতে সোনারগাঁ থানায় হস্তান্তর করেছেন। তাদের বিরুদ্ধে র‌্যাব বাদী হয়ে মামলা দায়ের করেছে। আর কায়কোবাদের দুই সহযোগীকে চার দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।

আপনার মতামত লিখুন :