উদ্বোধনী ম্যাচে মুখোমুখি বাংলাদেশ-পোল্যান্ড

0
93

রোববার শুরু হচ্ছে মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে আয়োজিত বঙ্গবন্ধু কাপ আন্তর্জাতিক কাবাডি প্রতিযোগিতা। যেখানে উদ্বোধনী ম্যাচে লড়বে বাংলাদেশ ও পোল্যান্ড।

জাতীয় ভলিবল স্টেডিয়ামে ইউরোপিয়ান চ্যাম্পিয়নদের বিপক্ষে স্বাগতিক বাংলাদেশের খেলাটি শুরু হবে বিকাল সাড়ে ৫টায়। আইনমন্ত্রী আনিসুল হক এমপি টুর্নামেন্ট উদ্বোধন করবেন।

অনুষ্ঠানে উপস্থিত থাকবেন বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সহসভাপতি ও জনতা ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আবদুস ছালাম আজাদ, যুগ্মসম্পাদক টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান ও পুলিশের অতিরিক্ত ডিআইজি (ডেভেলপমেন্ট) গাজী মো. মোজাম্মেল হক।

টুর্নামেন্টের পাঁচটি দল লিগ পদ্ধতিতে মুখোমুখি হবে। পয়েন্ট টেবিলের শীর্ষ দল সরাসরি চলে যাবে ২ এপ্রিলের ফাইনালে। আর দ্বিতীয় ও তৃতীয় দল ১ এপ্রিল কোয়ালিফাইং ম্যাচ খেলবে দ্বিতীয় ফাইনালিস্ট হতে।

শনিবার সন্ধ্যায় পল্টনের কাবাডি স্টেডিয়ামে টুর্নামেন্টের ট্রফি উন্মোচন করা হয়েছে। বাংলাদেশ কাবাডি ফেডারেশনের যুগ্ম সম্পাদক, টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান ও পুলিশের অতিরিক্ত ডিআইজি (ডেভেলপমেন্ট) গাজী মো. মোজাম্মেল হক ট্রফি উন্মোচন করেন।

আপনার মতামত লিখুন :