বন্দর মাহমুদ নগরের সমাজসেবক নাজির সরদার মারা গেছেন: মানব কল্যাণ পরিষদের শোক প্রকাশ

0
121

নারায়ণগঞ্জ জেলাধীন বন্দর মাহমুদ নগর এলাকার বাসিন্দা সমাজসেবক ও দানবীর হিসেবে পরিচিত মোঃ নাজির মিয়া ওরফে নাজির সরদার গত ২ এপ্রিল শুক্রবার রাত ৯ টায় ষ্টোকজনিত কারণে মারা গেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। অসুস্থ অবস্থায় নাজির সরদারকে হাসপাতালে নেয়ার পথে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল প্রায় ৬০ বছর।

মোঃ নাজির সরদার মৃত্যুকালে স্ত্রীসহ ৩ ছেলে ও ১ মেয়ে এবং অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তাঁর মৃত্যুর খবরে এলাকায় শোকের ছায়া নেমে আসে। নাজির সরদারের ছেলে মোঃ নাদিম, জজ মিয়া ও রাসেল ইসলাম জীবন তার পিতার মৃত্যুতে সকলের কাছে দোয়া চেয়েছেন।

৩ এপ্রিল শনিবার সকাল ১০ টায় মাহমুদ নগর ঈদগাহ ময়দানে মরহুম নাজির সরদারের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। নামাজে জানাজা পড়ান স্থানীয় হাফেজ মাওলানা মোহাম্মদ রাকিব হাসান। নামাজে জানাজার পূর্বে নাজির সরদার কে নিয়ে স্মৃতিচারণ করেন মোঃ হুমায়ূন মৃধা ও জাহাঙ্গীর হোসেনসহ আরো কয়েকজন বন্ধু স্বজন। মানব কল্যাণ পরিষদ চেয়ারম্যান এম এ মান্নান ভূঁইয়া সহ মোঃ হোসেন আলী, বোরহান উদ্দিন শিপন সহ বিভিন্ন এলাকার সর্বস্তরের মানুষ নামাজে জানাজায় অংশ গ্রহণ করেন। জানাজা শেষে মাহমুদ নগর বেপারী পাড়া কবরস্থানে লাশ দাফন সম্পন্ন করা হয়।

এদিকে মানব কল্যাণ পরিষদের আজীবন সদস্য ও রক্ত যোদ্ধা মোঃ রাসেল ইসলাম জীবনের পিতা দানবীর মোঃ নাজির সরদারের মৃত্যুতে মানব কল্যাণ পরিষদ চেয়ারম্যান এম এ মান্নান ভূঁইয়া ও মহাসচিব গোলজার হোসেন ভূঁইয়া তাঁর রুহের মাগফিরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন। মহান আল্লাহ অবশ্যই তাকে জান্নাতবাসী করবেন বলে আল্লাহর নিকট দোয়া প্রার্থনা করেন। সেই সাথে তাঁর পরিবারের সদস্যদের যেন ধৈর্য ধারণ করার ক্ষমতা আল্লাহ তায়ালা তৌফিক দান করেন। আমীন।

আপনার মতামত লিখুন :