জ্বালানী তেল পরিবহনে জটিলতায় গোদনাইল পদ্মা ডিপো ট্যাংকলরী শ্রমিক মালিক সংগঠনের ক্ষোভ

0
186

পদ্মা ওয়েল কোম্পানী লিমিটেডের বিমানের জ্বালানী জেট-এ-১ তেল পরিবহনে জটিলতা নিরসনের দাবীতে গোদনাইল পদ্মা ডিপো ভিত্তিক ট্যাংকলরী শ্রমিক-মালিকরা ক্ষোভ প্রকাশ করছে বলে জানা গেছে।

পদ্মা ওয়েল কোম্পানী লিমিটেডের অব্যবস্থাপনায় দীর্ঘদিন যাবৎ শ্রমিক অসন্তোষ দেখা দিয়েছে। বিমানের জ্বালানী পরিবহনের ক্ষেত্রে পরিবহন ঘাটতি প্রদান এবং কুর্মিটোলা এভিয়েশন ডিপোর কতিপয় কর্মকর্তার অনিয়ম ও দুর্নীতিকে দায়ী করে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানার গোদনাইলে অবস্থিত পদ্মা ডিপো ভিত্তিক মালিক-শ্রমিক সংগঠনের পক্ষ থেকে প্রায় বছর খানেক আগে ডিপোর এমডি বরাবর একটি লিখিত অভিযোগ দায়ের করে। কিন্তু সেই অভিযোগের অদ্যবধি পর্যন্ত কোন সমাধান না হওয়ায় স্থানীয় মালিক-শ্রমিক সংগঠনের নেতৃবৃন্দরা দারুন ক্ষোভ প্রকাশ করছে।

আরও জানা যায়, কে,এ,ডি এয়ারপোর্ট ডিপোর কয়েকজন কর্মকর্তার মধ্যে কামাল হোসেন এবং ইসমাইল হোসেন টাকার বিনিময়ে গাড়ীর সিরিয়াল দেয়। তাদেরকে খুশি করতে না পারলে শ্রমিকদেরকে তেলের মাপ কম দিয়ে হয়রানী করা হয় বলেও অভিযোগ রয়েছে।

এই বিষয়টি বর্তমানে পদ্মা ওয়েল কোম্পানী লিমিটেড এর শ্রমিকসহ ট্যাংকলরী মালিক-শ্রমিক সংগঠনের মধ্যে অসন্তোষ ও ক্ষোভ দেখা দেয়ায় যে কোন সময় দূর্ঘটনা ঘটার আশংকা করছে সচেতন মহল।

আপনার মতামত লিখুন :