বার্মাস্টান্ড ও এসও ডিপো সংলগ্ন এলাকায় মাদকের ছড়াছড়ি: পুলিশী হস্তক্ষেপ জরুরী

0
116

মাদকের অভায়রণ্য সিদ্ধিরগঞ্জ থানার এসও ডিপো এলাকা ও বার্মা স্টান্ড ডিপো এলাকায় ইয়াবা ও ফেনসিডিলের ছড়াছড়ি বলে অভিযোগ রয়েছে। মাদক ব্যবসায়ীরা দিনে ও রাতে প্রকাশ্যে এবং গোপনে বেচা কেনা করছে কিন্তু কেউ কিছু বলতে পারছে না। মাদকের কারণে স্থানীয় এলাকাবাসী শংকিত হয়ে পরছে তাদের সন্তানদের নিয়ে।

বার্মা স্টান্ড ও এসও ডিপো এলাকার আশপাশের মধ্যে বাগপাড়া, আইলপাড়া, নয়াপাড়া, দক্ষিণ কদমতলী সহ বিভিন্ন এলাকায় সন্ধ্যার পর থেকে গভীর রাত পর্যন্ত চলে মাদক ব্যবসায়ীদের আনাগোনা। করোনা ভাইরাস পরিস্থিতিতেও তারা থেমে নেই। করোনাও মাদক ব্যবসায়ীদের থামাতে পারেনি। আর মাদকসেবীদের উৎপাত তো রয়েছেই। এলাকার কিছু চিহ্নিত মাদক ব্যবসায়ীরা উঠতি বয়সের ছেলেদের হাতে তুলে দিচ্ছে ইয়াবা আর ফেনসিডিল।

এলাকা গুলোতে একশ্রেণীর অসাধু প্রভাবশালী ব্যক্তির কারণে মাদকের বিরুদ্ধে তেমন কোন সোচ্চার ভূমিকা রাখতে পারে না সচেতন মহল।কেউ মাদকের বিরুদ্ধে প্রতিবাদ করলে তাদের হতে হয় নাজেহাল এবং মিথ্যা মামলার শিকার।

পুলিশ মাঝে মধ্যে অভিযান চালালেও চিহ্নিত মাদক ব্যবসায়ীরা গ্রেফতার হচ্ছে না। তবে এলাকাবাসী এবার জেলা প্রশাসনের সহযোগিতা চেয়ে মাদকের বিরুদ্ধে কোনো ছাড় দিবে না বলে কয়েকজন জানিয়েছেন। এ ব্যাপারে সঠিক তদন্ত সাপেক্ষে মাদকের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ ও ডিবি পুলিশ সহ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে বলে এলাকাবাসী আশাবাদী।

আপনার মতামত লিখুন :