সাজাপ্রাপ্ত আসামি কাজিম উদ্দিনকে বন্দর প্রেসক্লাবের সেক্রেটারির পদ থেকে বহিষ্কার

0
119

নারায়ণগঞ্জের বন্দর প্রেসক্লাবের নির্বাচিত সাধারণ সম্পাদক কাজিম উদ্দিন আহম্মেদকে বহিস্কার করা হয়েছে। তাকে স্থায়ী সদস্য পদ থেকে কেন বহিষ্কার করা হবে না এ মর্মে শোকজ করা হয়। আগামী ১৫ দিনের মধ্যে লিখিত কারণ দর্শানোর শোকজের জবাব প্রদান করতে বলা হয়েছে।

শনিবার ১৭ এপ্রিল সকাল ১১টায় বন্দর প্রেসক্লাব মিলনায়তনে কার্যনির্বাহী কমিটির জরুরী সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়। নির্বাহী কমিটির সভাপতি শাহ্ আলী মোহাম্মদ পিন্টু খানের সভাপতিত্বে অনুষ্ঠিত জরুরি সভায় কমিটির সিনিয়র সহ সভাপতি কবির হোসেন, সহ সভাপতি আমির হোসেন, সহ সাধারণ সম্পাদক-(১) ইমরান মৃধা, (২য়) সহ সাধারণ সম্পাদক আরিফ হোসাইন কনক, সাংগঠনিক সম্পাদক জিএম সুমন, অর্থ সম্পাদক মেহেদী হাসান সজীব, প্রচার সম্পাদক শাহ্ জামাল, দপ্তর সম্পাদক মেহেদী হাসান রিপন, কার্যকরী সদস্য শহীদুজ্জামান ফিরোজ, মোহাম্মদ মাহফুজুল আলম জাহিদ ও নাসির হোসেন উপস্থিত ছিলেন।

জরুরী সভায় গ্রেপ্তারী পরোয়ানা ও সাজাপ্রাপ্ত ব্যক্তি কাজিম উদ্দিন আহমেদ তাহার বিরুদ্ধে বিবিধ কারণে দুই- তৃতীয়াংশ সদস্যদের স্বাক্ষরিত অনাস্থা আবেদনের প্রেক্ষিতে কার্যনির্বাহী কমিটির সভায় বন্দর প্রেসক্লাবের নির্বাচিত সাধারণ সম্পাদক কাজিম উদ্দিন আহম্মেদকে সাধারণ সম্পাদক পদ থেকে বহিস্কার করা হয়েছে। একই সঙ্গে তাকে বন্দর প্রেসক্লাবের স্থায়ীসদস্য পদ থেকে কেন স্থায়ী বহিষ্কার করা হবে না, এই মর্মে ১৫ দিনের মধ্যে কারণ দর্শানোর শোকজ করার সিদ্ধান্ত গৃহিত হয়। এসময় সাধারণ সম্পাদকের শূন্যস্থানে কমিটির দায়িত্ব পালনের জন্য ভারপ্রাপ্ত হিসেবে সহ সাধারণ সম্পাদক-১ ইমরান মৃধাকে সকলের সম্মতিক্রমে দায়িত্ব দেওয়া হয়।
কাজিম উদ্দিন আহমেদ এর বিরুদ্ধে বন্দর প্রেসক্লাবের মোট সদস্য ২৪ জনের মধ্যে ১৮ জন সদস্য স্বাক্ষর করেন।

আপনার মতামত লিখুন :