বুয়েটের শিক্ষক ইকবাল হোসেনের সহযোগিতায় ইসলামী শিক্ষা সামগ্রী বিতরণ করলো মানব কল্যাণ পরিষদ

0
73

পবিত্র মাহে রমজান উপলক্ষে পহেলা মে দুপুরে নারায়ণগঞ্জ শহরের প্রাণকেন্দ্র চাষাঢ়াস্থ মাধবীলতা সিটি প্লাজায় বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক ড. মোঃ ইকবাল হোসেনের সহযোগিতায় মানব কল্যাণ পরিষদ ইসলামী শিক্ষা সামগ্রী বিতরণ করেছে।

মানব কল্যাণ পরিষদ চেয়ারম্যান এম এ মান্নান ভূঁইয়ার সভাপতিত্বে বক্তব্য রাখেন কাশিপুর ইউনিয়ন পরিষদের ৪ নং ওয়ার্ড মেম্বার মোঃ পলাশ, নবদিগন্ত ক্রীড়া ও সামাজিক সংগঠনের সভাপতি এস এম এইচ টিটু এবং মানব কল্যাণ পরিষদের ভাইস-চেয়ারম্যান মোঃ নিজাম উদ্দিন প্রমূখ।

অনুষ্ঠানে বিভিন্ন মাদ্রাসা, এতিমখানা ও মসজিদের জন্য কোরআন শরীফ, নূরানী কায়দা ও রেহাল বিতরণ করা হয়। ইসলামী শিক্ষা সামগ্রী বিতরণী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন তরুণ সাংবাদিক দৈনিক খোলা কাগজের নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি মোহাম্মদ নেয়ামত উল্লাহ, নবদিগন্ত ক্রীড়া ও সামাজিক সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ বরকত উল্লাহ, মানব কল্যাণ পরিষদের অর্থ সচিব মোঃ সাইফুল ইসলাম, অফিসিয়াল ইমেজ মেম্বার ফাহমিদা হক ইলা, সুবর্না সিরাজ, ফারজানা আক্তার বৃষ্টি, জুমি আক্তার, সাংবাদিক ইউসুফ আলী প্রধানসহ অন্যান্য।

এসময় বুয়েটের সহযোগী অধ্যাপক ড. মোঃ ইকবাল হোসেন বলেন, জ্ঞান অর্জন চরিত্র গঠনের মাধ্যমে ইসলামী শিক্ষার প্রসার ঘটিয়ে সমাজ থেকে অসামাজিক কার্যকলাপ দূর করতে হবে।

পরিশেষে করোনা ভাইরাস থেকে মুক্তি ও অসুস্থ ব্যক্তিদের সুস্থতা কামনায় দোয়া পরিচালনা করেন তোরাব আলী (রহ.) ফুল কানন বালক বালিকা মাদ্রাসার প্রতিষ্ঠাতা হাফেজ মাওলানা মুফতি নুরুল আমীন।

আপনার মতামত লিখুন :