মরহুম রমিজউদ্দিন সাউদের মাগফিরাত কামনায় মানব কল্যাণ পরিষদের দোয়া ও পবিত্র কুরআন শরীফ বিতরণ

0
69

পবিত্র মাহে রমজানের তাৎপর্য তুলে ধরে গোদনাইল বাড়ৈইপাড়ার মহাসিনের বাবা মরহুম রমিজউদ্দিন সাউদের রুহের মাগফিরাত কামনায় গত ৪ মে মঙ্গলবার নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়ায় মাধবীলতা সিটি প্লাজায় সাংগঠনিক কার্যালয়ে দোয়া ও ইফতার মাহফিল করেছে মানব কল্যাণ পরিষদ। সেই সাথে আলোকজ্জ্বল পবিত্র আল কোরআন বিতরণ করা হয়।

মানব কল্যাণ পরিষদ চেয়ারম্যান এম এ মান্নান ভূঁইয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের ভাইস-চেয়ারম্যান মোঃ নিজাম উদ্দিন ও অর্থ সচিব মোঃ সাইফুল ইসলাম। অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা শাহাদাত হোসেন তৌহিদ। দোয়া ও ইফতার মাহফিলে আরো উপস্থিত ছিলেন সাংবাদিক ইউসুফ আলী প্রধান, অফিসিয়াল ইমেজ মেম্বার ফাহমিদা হক ইলা, নারী উদ্যোক্তা মোস্তারীন মুক্তা, কোহিনুর ইসলাম শানু, তাবাসসুম রাত্রি, ফারজানা বৃষ্টি, সুলতানা মীম, লাকী আক্তার, আসমা বেগম, সাজিয়া আক্তার আখি ও শিক্ষানুবীশ আইনজীবী সোনীয়া আক্তার প্রমুখ। পরিশেষে পবিত্র কোরআন শরীফ বিতরণ করা হয়।

উল্লেখ্য যে,নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানার গোদনাইল বাড়ৈইপাড়ার মোঃ রমিজউদ্দিন সাউদ ১৪ এপ্রিল বুধবার ভোর সকাল সাড়ে ৪ টায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৫। তিনি স্ত্রী, এক ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

আপনার মতামত লিখুন :