সিদ্ধিরগঞ্জের বার্মাস্টান্ড ও এসও এলাকায় ডিএনসি’র অভিযান: পালালো মাদক বিক্রেতা ও তেল চোরেরা

0
212

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে মাদকের ভয়াল থাবায় বিপদগ্রস্ত হয়ে পড়ছে তরুণ সমাজ। গোদনাইলের বার্মা স্টান্ড ও এসও ডিপো এলাকায় মাদকের বিস্তার লাভ করায় ৬ মে প্রায় ২ ঘন্টা অভিযান চালিয়েছে নারায়ণগঞ্জ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর টিম।

ডিএনসি’র ইন্সপেক্টর ওবায়দুল কবীরের নেতৃত্বে মাদক বিরোধী অভিযানে এসআই মোশারফ হোসেন সহ চৌকস টিম পদ্মা মেঘনা ডিপো এলাকার কেসা পাগলার বাড়ী ও স্বস্তির মাঠে অভিযান চালিয়েছে।পুরো এলাকায় বেলা ১১ টা থেকে দুপুর সাড়ে ১২ টা পর্যন্ত অভিযান চালায় কিন্তু কাউকে আটক করতে পারেনি। তবে মাদক ব্যবসায়ীদের ধরতে এলাকাবাসীকে মোবাইল নাম্বার দিয়ে আসে নারায়ণগঞ্জ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কর্মকর্তা।

এদিকে মাদক বিরোধী অভিযানের বিষয়টি টের পেয়ে মাদক বিক্রেতার পাশাপাশি স্থানীয় অবৈধ তৈল চোরেরাও পালিয়ে যায়। জানা যায়, এলাকায় গাঁজা চাষের বিষয়টি সকলকে ভাবিয়ে তুলেছে।আর হাত বাড়ালেই পাওয়া যাচ্ছে ইয়াবা ও ফেনসিডিল। এলাকার মাদক ব্যবসায়ীরা খুবই ভয়ানক আর সন্ত্রাসী প্রকৃতির।যার ফলে মাদকের বিরুদ্ধে কেউ কথা বললেই তাকে নানাভাবে হয়রানি করা হচ্ছে। ষড়যন্ত্র করে বিভিন্ন ভাবে করা হচ্ছে সম্মানহানি।

ডিএনসি’র ইন্সপেক্টর ওবায়দুল কবীর একুশের কাগজ কে বলেন, আমরা মাদক বিরোধী অভিযান অব্যাহত রাখবো ঐ এলাকায় এবং এলাকার সচেতন মানুষ গুলো যদি আমাদের সঠিক তথ্য দিয়ে সহযোগিতা করে তাহলে বার্মা স্টান্ড ও এসও ডিপো এলাকায় কোন মাদক ব্যবসায়ী থাকবে না। মাদক বিক্রেতা ও সেবীদের আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

সঠিক তথ্যের ভিত্তিতে এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী, সেবনকারী সহ মাদকের অর্থের যোগানদাতাদেরও তালিকা তৈরি করে দ্রুতই ব্যবস্থা নেয়া হবে বলে সূত্র জানিয়েছে।

আপনার মতামত লিখুন :