ডিএনসি’র অভিযানে ফতুল্লায় ১২০০ পিস ইয়াবাসহ দুই কথিত সাংবাদিক গ্রেপ্তার

0
76
ফতুল্লায় ১২০০ পিছ ইয়াবা ট্যাবলেটসহ সাংবাদিক পরিচয়দানকারী দুই  মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর।
গ্রেফতারকৃতরা হলেন শিবপুরের মো. মুসা মিয়ার ছেলে ও পশ্চিম ইসদাইরের এ্যালবাম র্গামেন্ট সংলগ্ন মিজান ডাক্তার এর বাড়ীর ভাড়াটিয়া সাইফুল ইসলাম সুমন (২৬) ও মুন্সিগঞ্জের খলিল সিকদারের ছেলে ও পশ্চিম দেওভাগ বাশমুখি আনোয়ার গাজীর বাড়ির ভাড়াটিয়া ইমরান হোসেন (২৩)।
বুধবার (১২ মে) সকালে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের ইন্সপেক্টর ওবায়দুল কবীরের নেতৃত্বে উপ-পরিদর্শক মোশাররাফ হোসেন সহ সঙ্গীয় ফোর্স ফতুল্লা থানার তল্লা এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করেন। এ সময় তাদের নিকট থেকে ১২০০ পিছ ইয়াবা ট্যাবলেট,৪ টি মোবাইল ফোন ও মাদক বিক্রির ২৭০০ টাকাা উদ্ধার করা হয়।
গ্রেফতারকৃতরা  নিজেদেরকে বিভিন্ন পত্রিকা ও নিউজ র্পোটালের সাংবাদিক পরিচয় দিয়ে আসতেন।
এ ব্যাপারে জেলামাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের  উপ-পরিদর্শক মোশাররাফ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার সকালে পশ্চিম তল্লা এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের নিকট থেকে চারটি মোবাইল ফোন ২৭০০ টাকাসহ ১২০০ পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতরা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করার পাশাপাশি প্রশাসনের নজর এড়াতে নিজেদের কে সাংবাদিক পরচয় সহ বিভিন্ন কৌশল অবলম্বন করে মাদক ব্যবসা করে আসছে।মাদক আইনে তাদের বিরুদ্ধে নিয়মীত মামলা রুজু হয়েছে বলে তিনি জানান।
আপনার মতামত লিখুন :