টেকনিক্যাল স্কুল ও কলেজের খেলার মাঠ রক্ষার দাবিতে জেলা প্রশাসককে স্বারকলিপি

0
104

নারায়নগঞ্জ টেকনিক্যাল স্কুল ও কলেজ  (ভোকেশনাল) এর মাঠ রক্ষার দাবিতে জেলা প্রশাসক মো. মোস্তাইন বিল্লাহর কাছে স্বারক লিপি দিয়েছেন ওই শিক্ষা প্রতিষ্ঠানে অধ্যয়নরত শীক্ষার্থীদের অভিবাবক ও স্থানীয় এলাকাবাসী। বুধবার (২ জুন) বেলা ১১ টার সময় জেলা প্রশাসকের কর্যালয়ে এ স্বারক লিপি প্রদান করা হয়।

স্বারকলিপিতে উল্লেখ করা হয়েছে, বর্তমান সরকার টেকনিক্যাল স্বুল ও কলেজগুলোকে অত্যাধুনিক করার লক্ষ্যে দেশের ৬৪ টি টেকনিক্যাল স্কুল ও কলেজে ৫ তলা একাডেমি-কাম-ওয়ার্কসপ ভবন নির্মান প্রকল্প কাজ হাতে নেয়।

তারই ধারাবাহিকতায় সিদ্ধিরগঞ্জে অবস্থিত নারায়নগঞ্জ টেকনিক্যাল স্কুল ও কলেজ (ভোকেসনাল) এর উন্মুক্ত খোলা মাঠর মধ্যে উক্ত ভবনের কাজ করতে গেলে অভিবাবক ও স্থানীয় জনগনের নজরে পড়ে।

তাদের সকলের দাবি কর্তৃপক্ষের এ আত্নঘাতী সিদ্ধান্ত পরির্বতন করে প্রতিষ্ঠাটির উত্তর-পশ্চিম দিকে ছাত্রাবাসের দিকে যে জায়গা পড়ে আছে সেখানে এই ভবনটি স্থাপন করা হউক।

সারকলিপিটি  প্রধান কালে উপস্থিত ছিলেন আব্দুল আলী ফকির স্মৃতিসংসদের প্রধান সমন্বয়ক গোলাম মোস্তফা, জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ সুজন, জাতীয় ফুটবল দলের খেলোয়ার সোহেল রানা, বাংলাদেশ ছাত্র মৈত্রীর কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও জেলার সভাপতি জেসমিন আক্তার, ছাত্র ফেডারেশনের জেলার সভাপতি ইলিয়াস জামান, মাঠরক্ষা প্রচেষ্টাকারী সংগঠক আবু সাইদ, ইভান, জাহিদুল ইসলাম শুভ, মো. হাসান, সোহেল, সুইট, শান্ত, ফাহিম, সিফাত প্রমুখ।

আপনার মতামত লিখুন :