আড়াইহাজারে ৩ বছরের সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার

0
97

আড়াইহাজারে ৩ বছরের সাজাপ্রাপ্ত আসামী হাজী জহিরুল আলমকে (৫০) গ্রেফতার করেছে র‌্যাব ১১( সিপি এসসি নরসিংদী)। ২ জুলাই ভোর ৪টায় তার নিজ বাড়ি উপজেলার গোপালদী পৌর সভার লক্ষিবরদী গ্রাম থেকে তাকে গ্রেফতার করে।

জানা গেছে, উপজেলার গোপালদী পৌর সভার লক্ষিবরদী গ্রামের মরিয়ম স্পেনিং মিলের মালিক কাজী বেনুজীর আহমেদ, তার ভাই কাজী শফিকুল ইসলাম ও কাজী জহিরুল আলম তারা ৩ ভাই যৌথভাবে মিলটি পরিচালন না করে আসছিল। এরই মধ্যে গোপালদী পল্লী বিদ্যুতের জোনাল অফিসে ৩ কোটি ৮৪ লাখ টাকা বিদ্যুৎ বিল বকেয়া পড়ে যায়। বিল না দেওয়ায় গোপালদী পল্লী বিদ্যু সমিতি ১৬ আগস্ট ২০১৬ সালে তাদের বিরুদ্ধে ১৯১০ সালের বিদ্যুৎ আইনের ৪৭ ধারায় একটি মামলা দায়ের করেন।

এর পর এদের ৩ ভাই এর বিরুদ্ধে গ্রেফতারী প্ররোয়ানা জারি করেন। আসামীরা হাইকোর্টে ১৫ সেপ্টেম্বর ২০১৭ রিট দাখিল করেন। পরে পল্লী বিদ্যু জবাব দিলে হাইকোর্ট ১ কোটি ৭৫ লাখ টাকা পরিশোধ ও বিদ্যুৎ লাইন সংযোগের নির্দেশ দেন। এর পর তারা সুপ্রিম কোর্টে আপিল করেন। শুনানী শেষে আপিল বিভাগ তাদের ৩ ভাইয়ের প্রত্যেককে ৩ বছরের সাজা ও ৫ হাজার টাকা করে জরিমানা প্রদানের নির্দেশ দেন।
আড়াইহাজার থানার ওসি আনিচুর রহমান মোল্লা জানান, আলমকে আড়াইহাজার থানায় হস্তান্তর করলে শুক্রবার তাকে কোর্টে প্রেরণ করা হয়।

আপনার মতামত লিখুন :