রোটারী ক্লাব অব ফতুল্লা, তিলোত্তমা ও ডান্ডি নারায়ণগঞ্জের ২০২১-২২ নতুন কমিটি গঠন

0
95

ইন্টারন্যাশনাল সংগঠন রোটারী ক্লাব নারায়ণগঞ্জে ৩ টি ক্লাবের নতুন কমিটির অনুমোদন হয়েছে।১ টি পুরাতন ও ২ টি নতুন ক্লাব। ২০২১-২০২২ সালের জন্য রোটারী ক্লাব অব ফতুল্লা নারায়ণগঞ্জের জন্য প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন আলহাজ্ব আব্দুস সালাম বেপারী ও সেক্রেটারী আলহাজ্ব মোঃ আব্দুল কাদির।

ফতুল্লা ক্লাবটি মানবিক সহায়তা করে ইতিমধ্যে বেশ সাড়া জাগিয়েছে এবং সফল ক্লাব হিসেবে প্রতিষ্ঠিত। সফল পাস প্রেসিডেন্ট শহীদুল আলম বাপ্পী ক্লাবটিকে মানবিক গুণাবলী দিয়ে সুউচ্চতায় নিয়ে ডিস্ট্রিকে প্রশংসিত হয়েছেন।

এদিকে নতুনভাবে আত্মপ্রকাশ করেছে রোটারী ক্লাব অব তিলোত্তমা নারায়ণগঞ্জ। প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন ফাহমিদা আহমেদ রিফা ও সেক্রেটারী নির্বাচিত হন মুন্নি রহমান। নারীদের এই ক্লাবটি ব্যাপক সাড়া ফেলবে বলে ইতিমধ্যে আলোচনা শুরু হয়েছে। ফাহমিদা আহমেদ রিফা দীর্ঘদিন ফতুল্লা ক্লাবের বোর্ডে ছিলেন। তাই তিনি নতুন এই তিলোত্তমা কে অনেক দূর এগিয়ে নিয়ে যেতে পারবেন।

অন্যদিকে ফাহিম হোসেন মুরাদ প্রেসিডেন্ট ও মোস্তাফিজুর রহমান আরমান কে সেক্রেটারী করে গঠন করা হয়েছে রোটারী ক্লাব অব ডান্ডি নারায়ণগঞ্জ। তারুণ্যের এই ক্লাবটি নতুনত্বের ছোঁয়া দিয়ে ক্লাবটিকে সাজিয়ে মানুষের সেবায় নিয়োজিত থাকবে বলে প্রত্যয় ব্যক্ত করেছেন।

নতুন কমিটি গত পহেলা জুলাই দ্বায়িত্বভার গ্রহণ করে আগামী একবছর সুন্দর পরিকল্পনা অনুযায়ী সংগঠনের কার্যক্রম পরিচালনা করবে।

রোটারী ক্লাবের আর আই ডিস্ট্রিক ৩২৮১ বাংলাদেশ এর রোটারী ক্লাব অব ফতুল্লা, তিলোত্তমা ও ডান্ডি নারায়ণগঞ্জ আর্ত মানবতার সেবায় সামাজিক উন্নয়নে বিশেষ ভূমিকা রাখবে এবং মানুষের কল্যাণে নিবেদিত প্রাণ হিসেবে ক্লাব সদস্যরা এগিয়ে যাবেন এই প্রত্যাশায় ফতুল্লার সফল পাস প্রেসিডেন্ট শহীদুল আলম বাপ্পী, পাস প্রেসিডেন্ট মোতালেব এমিলি ও প্রেসিডেন্ট ইলেক্ট মুজিবুর রহমান সকলকে আন্তরিক ভালোবাসায় শুভেচ্ছা জানিয়েছেন।

আপনার মতামত লিখুন :