তরুণ সাংবাদিক ইউসুফ আলী প্রধানের আজ শুভ জন্মদিন

0
154

তরুণ সাংবাদিক ও সমাজকর্মী ইউসুফ আলী প্রধান এর আজ ১৫ জুলাই বৃহস্পতিবার শুভ জন্মদিন। আজকের সুন্দর এই দিনটাতে ইউসুফের কাছের মানুষরা তাকে শুভেচ্ছা জানাবেন নানাভাবে। বিশেষ করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অন্যরকম ভালোবাসায় সিক্ত হচ্ছেন ইউসুফ আলী প্রধান।

ইউসুফ আলী প্রধান স্থানীয় ও জাতীয় দৈনিক পত্রিকার পাশাপাশি সমানতালে অনলাইন নিউজ পোর্টালে একজন সক্রিয় সংবাদকর্মী হিসেবে মাঠ পর্যায়ে কাজ করছেন। চাঁদপুরে জন্ম গ্রহণ করলেও নারায়ণগঞ্জে বসবাস ইউসুফের। ব্যক্তি জীবনে স্ত্রী, সন্তান নিয়ে ভালোই দিন কাটছে তার। মানবিক গুণাবলীর অধিকারী ইউসুফ আলী প্রধান একজন স্বেচ্ছাসেবক ও সমাজকর্মী হিসেবেও রয়েছে যথেষ্ট পরিচিতি।

ঢাকা দক্ষিণ পূর্বাঞ্চল প্রেস ক্লাব ও নারায়ণগঞ্জ অনলাইন প্রেসক্লাব এর সদস্য হয়ে অত্যান্ত নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করছেন এবং বস্তূনিষ্ঠ সংবাদ পরিবেশন করছে মিডিয়ায়।অল্প বয়সেই সংগ্রামী এই মানুষটি জন্মদিন পালন না করলেও তিনি তার সুস্বাস্থ্যর জন্য দোয়া কামনা করেন।

আর ভালোবাসার মানুষ গুলো ইউসুফ আলী প্রধানের দীর্ঘায়ু ও আল্লাহর অশেষ রহমত কামনা করেন তাঁর জন্য। শুভ জন্মদিন গুণী মানুষ। আন্তরিক ভালোবাসায় শুভেচ্ছা ও দোয়া রইলো।

আপনার মতামত লিখুন :