জিটিভিতে ‘বিজলী’র ওয়ার্ল্ড প্রিমিয়ার, থাকছে আরও চমক

0
83

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে গাজী স্যাটেলাইট টেলিভিশনের আয়োজনে থাকছে ১৪টি নতুন নাটক, ১৪টি সিনেমা, জনপ্রিয় রন্ধন শিল্পীদের পরিবেশনায় রান্নার অনুষ্ঠান সহ নানা আয়োজন। বিশেষ রান্নার অনুষ্ঠানগুলোর মধ্যে ঈদের ৭দিন দুপুর ১টা ৩০ মিনিটে প্রচার হবে বাংলার রান্না অনুষ্ঠানটি’।

ঈদের ৭দিন প্রতিদিন সকালে প্রচার হবে স্বর্ণালী সিনেমা। প্রচার সময় হলো সকাল ১০টা ১৫ মিনিট। তার মধ্যে ঈদের দিন সকালে দেখা যাবে মায়ের দোয়া। আলমগীর কুমকুমের পরিচালনায় এ ছবির মুল চরিত্রে অভিনয় করেছেন আলমগীর ও শাবানা।

ঈদের দ্বিতীয় দিন সকালে প্রচার হবে অবুঝ হৃদয়। মুল চরিত্রে অভিনয় করেছেন ববিতা, জাফর ইকবাল ও চম্পা। পরিচালনা করেছেন মোস্তফা আনোয়ার। ঈদের তৃতীয় দিন সকালে প্রচার হবে সারেং বৌ। আবদুল্লা আল মামুনের পরিচালনায় এতে অভিনয় করেছেন কবরী ও ফারুক। ঈদের চতুর্থ দিন সকালে প্রচারিত হবে রাঙা ভাবী। মতিন রহমান এর পরিচালনায় এতে মুল চরিত্রে অভিনয় করেছেন আলমগীর ও শাবানা।

ঈদের ৫ম দিন সকালে প্রচারিত হবে অভিযান। মুল চরিত্রে অভিনয় করেছেন নায়ক রাজ রাজ্জাক, জসিম, ইলিয়াস কাঞ্চন ও রোজিনা। পরিচালনা করেছেন নায়ক রাজ রাজ্জাক। ঈদের ৬ষ্ঠ দিন সকালে প্রচারিত হবে দুই জীবন। মুল চরিত্রে অভিনয় করেছেন আফজাল হোসেন ও দিদি। ঈদের ৭ম দিন সকালে প্রচার হবে সাহেব। অভিনয়ে- ফারুক ও রোজিনা।

ঈদের ৭দিন প্রতিদিন দুপুরে প্রচারিত হবে ব্লকবাস্টার মুভিজ। প্রচার সময় হলো দুপুর ২টা ১০ মিনিটে ঈদের দিন দুপুরে ঢাকা এ্যাটাক। দীপঙ্কর দীপনের পরিচালনায় এ ছবির মুল চরিত্রে অভিনয় করেছেন আরেফিন শুভ ও মাহিয়া মাহি। ঈদের দ্বিতীয় দিন দুপুরে প্রচার হবে ভুবন মাঝি। মুল চরিত্রে অভিনয় করেছেন পরমব্রত চট্টপধ্যায় ও অপর্ণা ঘোষ। পরিচালনা করেছেন ফখরুল আরেফিন খান।

ঈদের তৃতীয় দিন দুপুরে প্রচার হবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার জয়ী চলচ্চিত্র মেঘমল্লার। পরিচালনা করেছেন জাহিদুর রহিম অঞ্জন। মুল চরিত্রে অভিনয় করেছেন শহিদুজ্জামান সেলিম ও অপর্ণা ঘোষ।

ঈদের চতুর্থ দিন দুপুরে ওয়ার্ল্ড টিভি প্রিমিয়ারে প্রচার হবে বিজলী। ইফতেখার চৌধুরী এর পরিচালনায় এতে মুল চরিত্রে অভিনয় করেছেন ববি ও রানভির।

ঈদের ৫ম দিন দুপুরে প্রচারিত হবে অনিল বাগচির একদিন। পরিচালনা করেছেন মোর্শেদুল ইসলাম। অভিনয়ে কাজী রাকায়েত, মিশা সওদাগর প্রমুখ। ঈদের ৬ষ্ঠ দিন দুপুরে প্রচারিত হবে এইতো প্রেম। মুল চরিত্রে অভিনয় করেছেন শাকিব খান ও বিন্দু। পরিচালনা করেছেন সোহেল আরমান।

ঈদের ৭ম প্রচারিত হবে স্বপ্নজাল। গিয়াসউদ্দিন সেলিম এর পরিচালনায় মুল চরিত্রে অভিনয় করেছেন পরিমনি ও ইয়াশ রোহান।

নাটকগুলোর মধ্যে রোমান্টিক ড্রামা ফেস্টে রয়েছে ৭টি একক নাটক। নাটকগুলি প্রচারিত হবে প্রতিদিন রাত ৯ টায়। রোমান্টিক ড্রামা ফেস্টে রয়েছে তুমি কোন গগনের তারা, গেইম অব লাইফ, রুম্পার রেসিপি, মেনু কার্ড, চিলেকোঠার ময়না, অন্য পৃথিবী ও ফিরেছে ঘরে।

এছাড়া রাত ১০টা ৩০ মিনিটে ড্রামা ফেস্টে প্রচারিত হবে লাশ ঘর, হঠাৎ সেই, কালাই, পাপজি বাবা, ভাঙ্গনের পরে, তুমি চাইলে তাই ও উল্টো যাত্রা নাটক গুলি।

প্রতিদিন রাত ১১টা ৩০ মিনিটে প্রচারিত হবে টেলিফিল্ম র‌্যাম্প রান, অভিমানি গল্প, হ্যালো ৯৯১ লাভ ইমার্জেন্সি, মানুষ, একদিন সোফিয়া, পরশ ও প্রেম প্রেম। প্রত্যেকটি অনুষ্ঠান দর্শকদের জন্য বিরতিহীনভাবে প্রচারিত হবে।

আপনার মতামত লিখুন :