ঈদুল আযহা উপলক্ষে সকলকে শুভেচ্ছা জানিয়েছেন মানব কল্যাণ পরিষদ চেয়ারম্যান মান্নান ভূঁইয়া

0
211

মানব কল্যাণ পরিষদ চেয়ারম্যান এম এ মান্নান ভূঁইয়া পবিত্র ঈদুল আযহা উপলক্ষে নারায়ণগঞ্জ সহ দেশবাসীর সকল মুসলিম উম্মাহকে আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন। পবিত্র ঈদুল আযহা উপলক্ষে দেয়া এক বিবৃতিতে তিনি এই শুভেচ্ছা ও মোবারকবাদ জানান।

এম এ মান্নান ভূঁইয়া বলেন, ‘মহান আল্লাহর প্রতি গভীর আনুগত্য ও সর্বোচ্চ ত্যাগের মহিমায় ভাস্বর পবিত্র ঈদুল আযহা। আযহা অর্থ কোরবানি বা উৎসর্গ করা। করোনা ভাইরাস পরিস্থিতিতে সকলকে সচেতন হতে হবে এবং জীবনযাপনে ও চলাফেরায় স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। নিজে সুস্থ থাকি, অন্যকেও সুস্থ রাখি- এটাই হোক এবারের ঈদুল আযহার সকলের অঙ্গীকার।’

তিনি আরো বলেন, পবিত্র ঈদুল আযহা সবার জন্য বয়ে আনুক কল্যাণ, সবার মধ্যে জেগে উঠুক ত্যাগের আদর্শ- মহান আল্লাহর কাছে এই প্রার্থনা করি।’ তিনি বলেন, ‘এ বছর এমন একটা সময়ে ঈদুল আযহা অনুষ্ঠিত হচ্ছে যখন মহামারি করোনা ভাইরাসের কারণে সারাবিশ্ব বিপর্যস্ত। দেশের বিভিন্ন স্থানে অনেক মানুষই মানবেতর জীবনযাপন করছে। এসব মানুষের কল্যাণে নিজ নিজ অবস্থান থেকে সকলকে সহায়তার হাত বাড়িয়ে দিতে হবে।’ এই বিপদের সময় যারা জীবন বাজি রেখে মানুষের সেবা করে যাচ্ছেন তাদের সকলকে কৃতজ্ঞতার সাথে আন্তরিক ধন্যবাদ জানান তিনি।

সফল ও শ্রেষ্ঠ সংগঠক এম এ মান্নান ভূঁইয়া এই মহামারিতে সকলকে স্বাস্থ্যবিধি মেনে নির্ধারিত স্থানে পশু কোরবানি করার অনুরোধ জানিয়ে বলেন, ‘পাশাপাশি আমরা যেন ঘরে পরিবার-পরিজন নিয়ে ঈদের আনন্দ উপভোগ করি এবং আল্লাহ তায়ালার দরবারে বিশেষ দোয়া করি যেন এই সংক্রমণ থেকে আমরা সবাই দ্রুত মুক্তি পাই।

আপনার মতামত লিখুন :