ভ্রমণ স্পট সাবদীতে কিশোরগ্যাং: বখাটেদের উৎপাত চরমে

0
178
নারায়ণগঞ্জ জেলার বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়ন এর সাবদী এলাকাটি ফুলের গ্রাম নামে সবএ পরিচিতি পায় কয়েকবছর ধরে। ব্রহ্মপুত্র নদীর কোল ঘেঁষে প্রাকৃতিক নয়াভিরাম এই গ্রামটিতে ছুটির দিন ব্যাতিত প্রতিদিন ফুলের বাগান ও ব্রহ্মপুত্র নদীর নয়াভিরা ও মুগ্ধকর দৃশ্য দেখার জন্য বিভিন্ন জেলা শহর ও আশপাশ থেকে হাজার হাজার ভ্রমণপিপাসু মানুষ ঘুরতে আসেন।
এভাবে ধীরে ধীরে ফুলের গ্রাম নামে পরিচিতি পায় এবং মানুষজনের আনাগোনা বাড়তে থাকে এবং ভ্রমণপিপাসু ও দর্শনার্থীদের আনাগোনার কারণে এখানকার নানা দোকানপাট ব্যবসা প্রতিষ্ঠান গড়ে ওঠে। সারা বছর ছোটখাটো ফুচকা, ফুলের দোকান বেশ চাঙ্গা থাকে।
তেমনি ভাবে বেশ সক্রিয় হয়ে উঠেছে কিশোর গ্যাং, মাদকসেবী, বখাটেদের উৎপাত। সাবদী এলাকায় এখন তাদের অত্যাচার, উৎপাত চরমে। আর কিশোর গ্যাং,মাদকসেবী,বখাটেদের কারণে ভ্রমণ স্পট ফুলের গ্রাম খ্যাত সাবদীতে ভ্রমণপিপাসু দর্শনার্থীদের পদচারণে দিন দিন কমছে।
কারণ কিশোর গ্যাং বখাটেদের কারণে নিরাপত্তাহীনতায় ভুগতে হয় ভ্রমণ পিপাসুদের। প্রায় পালিয়ে বাঁচতে হয় বখাটেদের হাত থেকে। কারণ তারা বাইক বা অটোতে করে দলবেঁধে উৎপেতে থাকে। মেয়ে মানুষ দেখলে কোরাস করে গান গায়,ইঙ্গিত পূর্ণ বাক্য বলে, অশ্লীল শব্দ ছুঁড়ে দেয়।
এই মাদকসেবী, কিশোর গ্যাং,বখাটেদের হাত থেকে বাঁচতে চায় সাবদীতে আসা ভ্রমণ পিপাসু দর্শনার্থীরা।
আপনার মতামত লিখুন :